২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

এবারো ইমরুলের নেতৃত্বে আস্থা রাখছে কুমিল্লা

ইমরুল কায়েস - ফাইল ছবি

দলে দেশী ক্রিকেটারদের মধ্যে তিনিই সবচেয়ে অভিজ্ঞ ও পুরনো। আছে নেতৃত্ব দেয়ার অভিজ্ঞতাও। যদিও দলে ছিলেন ফাফ ডু প্লেসিস কিংবা মঈন আলি। তবে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মালিক কর্তৃপক্ষ আস্থা রাখলেন ইমরুল কায়েসের উপর। আসন্ন বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অধিনায়কের দায়িত্ব পালন করবেন বা-হাতি এই ওপেনার।

এর আগেও কুমিল্লার হয়ে নেতৃত্ব দিয়েছেন ইমরুল। ২০১৯ সালে বিপিএলে শুরুর দিকে না থাকলেও শেষের দিকে তার অধিনায়কত্বে চ্যাম্পিয়ন হয় কুমিল্লা। ফাইনালে হারায় ঢাকা ডায়নামাইটসকে।

এবার কুমিল্লা ভালোই দল সাজিয়েছে। বিশেষ করে বিদেশী তিন ক্রিকেটার দলকে সমৃদ্ধ করেছে অনেক। তারা হলেন দক্ষিণ আফ্রিকার ফাফ ডু প্লেসিস, ইংল্যান্ডের মঈন আলি ও ওয়েস্ট ইন্ডিজের সুনীল নারিন। দেশের মধ্যে আছেন তারকা পেসার মোস্তাফিজুর রহমান।

আগামী ২২ জানুয়ারি টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচে সিলেট সানরাইজার্সের মুখোমুখি হবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে দুপুর সাড়ে ১২টায়।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স স্কোয়াড
ইমরুল কায়েস (অধিনায়ক), মোস্তাফিজুর রহমান, সুনীল নারিন, মঈন আলি, ফাফ ডু প্লেসিস, লিটন দাস, শহিদুল ইসলাম, তানভীর ইসলাম, ক্যামেরুন ডেলপোর্ট, ওশান থমাস, করিম জানাত, আরিফুল হক, নাহিদুল ইসলাম, মাহমুদুল হাসান জয়, সুমন খান, মুমিনুল হক, মাহিদুল ইসলাম অঙ্কন, পারভেজ হোসেন ইমন, আবু হায়দার রনি ও মাহেদি হাসান।


আরো সংবাদ



premium cement