২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

‘বিপিএলে উপযুক্ত পারিশ্রমিক পাবেন সাকিব-তামিমরা’

‘বিপিএলে উপযুক্ত পারিশ্রমিক পাবেন সাকিব-তামিমরা’ - ছবি : সংগৃহীত

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) অতীতের আসরগুলোতে দেশি ক্রিকেটারদের চেয়ে তুলনামূলক বেশি পারিশ্রমিক পেয়েছেন বিদেশি ক্রিকেটাররা।

তবে বিপিএলের আসন্ন আসরে বিদেশিদের মতো জাতীয় তারকাদের অসন্তোষ পারিশ্রমিক দেওয়ার পরামর্শ দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

সোমবার রাজধানীর একটি হোটেলে সংবাদমাধ্যমকে বিসিবি সভাপতি বলেন, বিপিএল নিয়ে যখন প্রথম কথা হয়, আমি নিজে থেকেই প্রসঙ্গটি উত্থাপন করেছিলাম যে বিদেশি ক্রিকেটারদের সঙ্গে আমাদের ক্রিকেটারদের, বিশেষ করে ড্রাফটে যারা আছে, এটার পার্থক্য যাতে বেশি না হয়। আমাদের ক্রিকেটাররা যেন উপযুক্ত, তাদের যা পাওয়া উচিত, তা পায়। তবে এখনো পর্যন্ত আমি দেখিনি যে আল্টিমেটলি বিস্তারিত কী হয়েছে, এটা দেখব।

২০ জানুয়ারিতে বিপিএল শুরুর সম্ভাব্য সময় ধরে কাজ করে যাচ্ছে বিসিবি। রোবাবর ‘এক্সপ্রেশন্স অব ইন্টারেস্ট’ জমা দেয়ার সময় শেষ হয়েছে। তবে এখনো দলগুলোর মালিকানা নিশ্চিত হয়নি।

তবে এবারের বিপিএলে ৮টি ফ্র্যাঞ্চাইজি দল পেতে আগ্রহ প্রকাশ করেছে। এ ব্যাপারে বিসিবি সভাপতি বলেন, আজকে যা জানলাম, ৮টি ফ্র্যাঞ্চাইজি আগ্রহ প্রকাশ করেছে। এখন আমরা দেখব, ওদের সম্পর্কে জানব, দেখে আমরা একটা সিদ্ধান্তে আসব। ফাইনাল হয়নি এখনো।


আরো সংবাদ



premium cement