২৩ জানুয়ারি ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জমাদিউস সানি ১৪৪৩
`

ড্রেসিংরুম টেস্টে ১০ উইকেট নিলেন বাবর আজম!


বৃষ্টির জন্য মাঠে নামা সম্ভব হয়নি। তবে তাই বলে বাবর আজমদের ক্রিকেট খেলা আটকাতে পারেনি প্রকৃতি। মীরপুরে বাংলাদেশ বনাম পাকিস্তানের দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিনে বৃষ্টির জন্য খেলা হয় মাত্র ৬.২ ওভার। তার পরেই দিনের মতো পরিত্যক্ত হয় খেলা। বাবর আজমরা মাঠে নামতে না পারলেও ড্রেসিংরুমেই মেতে ওঠেন ব্যাট-বলের লড়াইয়ে। বলাবাহুল্য পুরোদস্তুর জমে ওঠে পাকিস্তানি তারকাদের ড্রেসিংরুম ক্রিকেট।

ভারতের বিরুদ্ধে মুম্বই টেস্টে নিউজিল্যান্ডের আজাজ প্যাটেল এক ইনিংসে ১০ উইকেট নিয়েছেন। ওদিকে ড্রেসিংরুম টেস্টে তিনি ১০ উইকেট নিয়েছেন বলে দাবি করেন পাকিস্তানের দলনায়ক বাবর আজম।

পিসিবির তরফে বাবরদের সাজঘরে ক্রিকেট খেলার বেশ কিছু ভিডিও পোস্ট করা হয় সোশ্যাল মিডিয়ায়। যার ক্যাপশনগুলো ছিল এরকম, ‘বৃষ্টি হয়ত আমাদের ছেলেদের মাঠের বাইরে রেখেছে। তবে তারা ড্রেসিংরুমে একটি আকর্ষণীয় ম্যাচ খেলেন। বাবর আজম প্রথমে ব্যাট করতে নামেন এবং বেশ সতর্কভাবে শুরু করেন। তবে ইমামের একটি আগুনে ডেলিভারি তাঁর ইনিংসে দাঁড়ি টেনে দেয়।’

পরের ভিডিওগুলোর সাথে আরো লেখা হয়, ‘বাবর তার প্রতিশোধ নেন। সউদ শাকিল কিছুটা প্রতিরোধ গড়েন। ইমাম ব্যাট করতে এলে ডিআরএস ব্যবহার করতে হয়। বাবর আগুনে বোলিং করেন। তার দাবি, তিনি ম্যাচে ১০ উইকেট নিয়েছেন।’

উল্লেখ্য, মীরপুরে বাংলাদেশ-পাকিস্তান দ্বিতীয় টেস্টের প্রথম দিনে সাকুল্যে ৫৭ ওভার খেলা হয়। পাকিস্তান প্রথমে ব্যাট করতে নেমে প্রথম দিনের শেষে ২ উইকেটে ১৬২ রান তোলে। বাবর আজম ৬০ ও আজহার আলি ৩৬ রানে অপরাজিত ছিলেন। দ্বিতীয় দিনে খেলা হয় মাত্র ৬.২ ওভার। দ্বিতীয় দিনের শেষে পাকিস্তানের স্কোর ২ উইকেটে ১৮৮ রান। বাবর ৭১ ও আজহার ৫২ রানে অপরাজিত রয়েছেন।

সূত্র : হিন্দুস্তান টাইমস


আরো সংবাদ


premium cement

সকল