১১ আগস্ট ২০২২
`

শৈশবে ফিরে গেলেন সাকিব!

শৈশবে ফিরে গেলেন সাকিব! - ছবি : সংগৃহীত

বৃষ্টির মধ্যে ঝাপাঝাপি, দৌড় ও স্লাইডিং। শৈশবে এমনটি সবাই করেছেন। দেশের ক্রিকেটের পোস্টার বয় সাকিব আল হাসানও করলেন। যদিও সেটি পরিণত বয়সে।

রোববার মিরপুর টেস্ট হয়েছে মাত্র কয়েক ওভার। সারাদিনই ছিল বৃষ্টি। মাঠ প্রস্তুত করতে করতে আবারো ফিরে আসে বৃষ্টির দাপট। মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের ড্রেসিং রুম, মাঠের কোনো পাশে দাঁড়িয়ে গল্পে, আড্ডায় সময় কাটছিল ক্রিকেটারদের। কিন্তু ব্যতিক্রম ছিলেন সাকিব আল হাসান।

মিরপুর টেস্টের বৃষ্টিস্নাত দ্বিতীয় দিনে সাকিব ফিরে গেলেন যেন শৈশবে। হয়ে উঠলেন দুরন্ত কিশোর! মাঠ পাড়ি দেয়ার সময় উইকেট ঢেকে রাখা কভারে জমে থাকা পানি দেখতেই সেখানে গড়িয়ে পড়লেন তার এই অলরাউন্ডার। তার লম্বা স্লাইডের দৃশ্য ধরা পড়ল আলোকচিত্রীদের ক্যামেরায়।

উইকেটের কাছে যেতেই ভোঁ দৌড় সাকিবে। দৌড়ে গিয়ে উইকেট ঢেকে রাখা কভারের উপর ফেলে দিলেন শরীর। লম্বা স্লাইডে অন্তত ১৫ থেকে ২০ গজ পিছলে এগিয়ে যান সাকিব। গ্যালারিতে তখনো অপেক্ষায় থাকা কয়েকজন দর্শক সাকিবের এমন স্লাইডে চিৎকার করে ওঠেন। যেন দিনের সেরা বিনোদনটা সাকিবের স্লাইড থেকেই পেলেন তারা!


আরো সংবাদ


premium cement
৫ থেকে ১১ বছরের শিশুদের পরীক্ষামূলক টিকাদান শুরু আজ দ‌ক্ষিণাঞ্চ‌লের সব নদীর পা‌নি বিপৎস‌ীমার ওপরে, নিম্নাঞ্চল প্লা‌বিত ভারতের নতুন প্রধান বিচারপতি ললিত : যুক্ত ছিলেন বাবরি থেকে তিন তালাক মামলায় নিউ ইয়র্কের অ্যাটর্নি অফিসে জবানবন্দি দিতে অস্বীকৃতি ট্রাম্পের রাজধানীর হোটেলে নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক মুরগির একটি ডিম বিক্রি হলো ৫৮ হাজার টাকায়! মৃত্যু উপত্যকায় ১০০০ বছর পর বন্যা! ২৩টা গ্র্যান্ড স্ল্যাম কম কী? কোর্টকে বিদায় জানাতে প্রস্তুত সেরেনা দেশে ৩০ দিনের ডিজেল ১৯ দিনের অকটেন মজুদ আছে : বিপিসি চেয়ারম্যান চাকরির প্রলোভন দেখিয়ে ২ কোটি টাকা আত্মসাৎ, গ্রেফতার ৩ বিমানবন্দরে যাত্রীদের সাথে খারাপ ব্যবহার নিয়মিত ঘটনা হয়ে দাঁড়িয়েছে

সকল