২৩ জানুয়ারি ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জমাদিউস সানি ১৪৪৩
`

প্রথম দিনে পাকিস্তানের মাত্র ২ উইকেট তুলতে পেরেছে বাংলাদেশ

একটি বাউন্সার থেকে রক্ষার চেষ্টা করছেন পাকিস্তানের আজহার আলি - ছবি : এএফপি

সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টের প্রথম দিনে পাকিস্তানের মাত্র দুটি উইকেট তুলে নিতে পেরেছে বাংলাদেশ। অপরদিকে পাকিস্তানের একজন হাফ সেঞ্চুরি পূর্ণ করে রয়েছেন অপরাজিত।

শনিবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের এ ম্যাচে টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় সফরকারী পাকিস্তান। তাইজুলের বলে ওপেনিং জুটির পতন ঘটলেও দলকে শক্ত হাতে ধরে রয়েছেন আজহার আলি ও অধিনায়ক বাবর আজম। আজহার আলি দিন শেষ করেছেন ৩৬ রানে এবং বাবর আজম অপরাজিত আছেন ৬০ রানে।

এর আগে ওপেনিং জুটির আবিদ আলি করেছেন ৩৯ রান ও আব্দুল্লাহ শফিক আউট হয়েছেন ২৫ রান করে। দুজনই বোল্ড হয়েছেন তাইজুল ইসলামের বলে।

আজ খেলা হয়েছে ৫৭ ওভার। ম্যাচ পড়েছিল বৃষ্টির ঝামেলায়। দিন শেষে পাকিস্তানের মোট সংগ্রহ ১৬১ রান।

এর আগে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রথম টেস্টে ৮ উইকেটে জয় পায় পাকিস্তান।


আরো সংবাদ


premium cement
জাতিসঙ্ঘে ইরানের বকেয়া পরিশোধ করে দিলো দক্ষিণ কোরিয়া ইউক্রেন-রাশিয়া নিয়ে মন্তব্যের জেরে জার্মান নৌবাহিনী প্রধানের পদত্যাগ রাশিয়ার সাথে সীমান্ত উত্তেজনার মধ্যেই ইউক্রেনে পৌঁছল মার্কিন সামরিক সাহায্য বিনা নোটিশেই দখলদারদের উচ্ছেদ করা হবে : মেয়র আতিক রিয়েলিটি শো ‘সাওতুল কোরআনে’ ইয়েস কার্ড পেলো ঢাকার ১৫ কিশোর সরকার বিরোধী দল ও মত শূন্য বাংলাদেশ চায় : রিজভী ২শ শিক্ষার্থীকে বৃত্তি দিলো জিয়াউল হক মাইজভান্ডারী ট্রাস্ট ট্রান্সজেন্ডার নারীকে যৌন নির্যাতন শৈলকুপায় ট্রাকের ধাক্কায় সেনা সদস্যের মৃত্যু শীতে কাঁপছে দেশ, এরই মধ্যে বৃষ্টির আভাস ময়লার গাড়ির ধাক্কায় এবার পরিচ্ছন্নতাকর্মী নিহত

সকল