২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

দ্বিতীয় দিনের শুরুতেই ভাঙল মুশফিক-লিটন জুটি

দ্বিতীয় দিনের শুরুতেই ভাঙল মুশফিক-লিটন জুটি - ছবি : সংগৃহীত

প্রথম দিনের পুরোটা সময় দারুণ সাবলীল ছিলেন লিটন। ছুঁয়েছিলেন ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি। সেই লিটন দাস ফিরলেন দ্বিতীয় দিনের শুরুতেই।

বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচের খেলা চলছে চট্টগ্রামে। প্রথম দিনে ৯০ ওভার খেলা সম্পন্ন করতে সমর্থ না হওয়ায় দ্বিতীয় দিন খেলা শুরুর সময় কিছুটা এগিয়ে আনা হয়েছে।

প্রথম দিন মোট ৮৫ ওভার খেলা হয়েছে। প্লেয়িং কন্ডিশন অনুযায়ী, এক দিনে অন্তত ৯০ ওভার খেলা সম্পন্ন হওয়ার রীতি রয়েছে। যে ৫ ওভার কম খেলা হয়েছে তা পুষিয়ে নিতে দ্বিতীয় দিনের খেলা শুরু হয়েছে নির্ধারিত সময়ের খানিক আগে।

ম্যাচ অফিসিয়ালরা দুই দলের সাথে আলোচনার মাধ্যমে সিদ্ধান্ত নিয়েছেন, সেই মতে দ্বিতীয় দিনের খেলা ১৫ মিনিট আগে শুরু হয়।


আরো সংবাদ



premium cement
গাজায় গণকবরের বিষয়ে ইসরাইলের কাছে ‘জবাব’ চেয়েছে হোয়াইট হাউস দ্বি-রাষ্ট্র সমাধান বাস্তবায়ন করা হলে হামাস অস্ত্র ছাড়তে রাজি শনিবার থেকে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, প্রস্তত জবি ক্যাম্পাসগুলোতে মত প্রকাশের স্বাধীনতাকে সমর্থন করেন বাইডেন: মুখপাত্র নোয়াখালীতে ইসতিসকার নামাজ আদায় জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি বাগাতিপাড়ায় ইসতিসকার নামাজ পরিবর্তনশীল জলবায়ুর জন্য কাসাভা উপযুক্ত, হেক্টরপ্রতি ফলন ৩৫-৫০ টন : বাকৃবি অধ্যাপক

সকল