২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

অস্ট্রেলিয়াকে ১৫৫ রানের টার্গেট দিল শ্রীলঙ্কা

- ছবি : সংগৃহীত

টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে অস্ট্রেলিয়াকে ১৫৫ রানের টার্গেট দিয়েছে শ্রীলঙ্কা। শ্রীলঙ্কা নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে সংগ্রহ করে ১৫৪ রান। এখন জয়ের জন্য অস্ট্রেলিয়ার প্রয়োজন ১৫৫ রান।

প্রায় ১১ বছর পর টি-টোয়েন্টির বিশ্বমঞ্চে মুখোমুখি হয়েছে অস্ট্রেলিয়া আর শ্রীলঙ্কা। এ ম্যাচে টস জিতেছেন অজি অধিনায়ক অ্যারন ফিঞ্চ, নিয়েছেন ফিল্ডিংয়ের সিদ্ধান্ত।

বৃহস্পতিবার ম্যাচ জিতলে অস্ট্রেলিয়া টপকে যাবে শ্রীলঙ্কাকে। আর এর উল্টোটা ঘটলে দ্বিতীয় স্থানে জাঁকিয়ে বসবে লঙ্কানরা।

নিজেদের প্রথম ম্যাচে দুই দলই পেয়েছে জয়। শ্রীলঙ্কা বাংলাদেশকে হারিয়েছে। আর অস্ট্রেলিয়া জিতেছে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে। দুই দলই একটি করে জয় পেলেও শ্রীলঙ্কা শ্রেয়তর রানরেটের কারণে অস্ট্রেলিয়া থেকে এগিয়ে আছে।

অস্ট্রেলিয়া একাদশ : ডেভিড ওয়ার্নার, অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), মিচেল মার্শ, স্টিভেন স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, মার্কাস স্টয়নিস, ম্যাথু ওয়েড (উইকেটরক্ষক), প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, অ্যাডাম জ্যাম্পা, জশ হেইজেলউড।

শ্রীলঙ্কা একাদশ : কুশল পেরেরা (উইকেটরক্ষক), পাথুম নিসাঙ্কা, চারিথ আসালাঙ্কা, আভিষ্কা ফার্নান্দো, ওয়ানিন্দু হাসরাঙ্গা, ভানুকা রাজাপাকসে, দাসুন শানাকা (অধিনায়ক), চামিকা করুণারত্নে, দুশমন্থ চামেরা, লাহিরু কুমারা, মহীশ থিকশানা।


আরো সংবাদ



premium cement
চলচ্চিত্র শিল্পী সমিতি : মিশা সভাপতি, ডিপজল সম্পাদক ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী

সকল