১৮ জানুয়ারি ২০২২
`

ভারতকে হারানোর পর যা বললেন পাকিস্তান প্রধানমন্ত্রী


ভারতের বিপক্ষে রোববার বিশ্বকাপের প্রথম ম্যাচে খেলতে নামার আগে বাবর আজমদের পরামর্শ দিয়েছিলেন পাকিস্তানের প্রধানমন্ত্রী তথা সাবেক বিশ্বকাপজয়ী অধিনায়ক ইমরান খান। ১৯৯২ সালে কিভাবে সব হিসাব উল্টে তারা বিশ্বকাপ জিতেছিলেন, সেই কাহিনী বাবরের দলকে শুনিয়েছেন ইমরান। কিভাবে স্নায়ুচাপের ম্যাচ জয় করতে হয় তা নিয়ে টোটকা দিয়েছিলেন বাবরকে।

আর সাবেক অধিনায়কের সেই টোটকা পুরোদমেই কাজে লেগেছে। রোববার সুপার টুয়েলভে নিজেদের প্রথম ম্যাচে ভারতকে ১০ উইকেটে লজ্জার হারে ডুবিয়েছে পাকিস্তান। দারুণ এই জয় দিয়ে ইতিহাস গড়ল বাবর আজমের দল।

দলের এমন জয়ে যারপরনাই উচ্ছ্বসিত পাকিস্তান ক্রিকেটদলের সাবেক অধিনায়ক ও বর্তমান প্রধানমন্ত্রী ইমরান খান। পাকিস্তান দলকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

পাক-ভারত ম্যাচ উপভোগ করছেন- এমন একটি ছবি নিজের ফেরিভাইড টুইটারে শেয়ার করে পাকিস্তান ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন ইমরান খান।

তিনি এক টুইট বার্তায় লিখেছেন, ‘পাকিস্তান টিমকে ধন্যবাদ। বিশেষ করে বাবর আজমকে। যে সামনে থেকে নেতৃত্ব দিয়েছে। রেজ‌ওয়ান ও শাহিন আফ্রিদিকেও বিশেষভাবে ধন্যবাদ, তাদের পারফরম্যান্সের জন্য। জাতি তোমাদের সবাইকে নিয়ে গর্ব করে।’


আরো সংবাদ


premium cement
একটি প্লাস্টিকের সুতা ধরে যেভাবে উদঘাটন হলো নায়িকা শিমু হত্যার রহস্য সেন্টমার্টিন থেকে ১২ লাখ ইয়াবাসহ এসএমজি উদ্ধার রোহিঙ্গা সমস্যা সমাধানে প্রচেষ্টার আশ্বাস দিয়েছে কম্বোডিয়া দ্বিপাক্ষিক বাণিজ্য বাড়াতে ভারত এফবিসিসিআই-এর সহযোগিতা চায় দৌলতদিয়া ফেরিঘাটে তীব্র যানজট ঢাবির অধ্যাপক সাইদা হত্যা : আনারুলের স্বীকারোক্তিমূলক জবানবন্দি বিক্ষোভে উত্তাল শাবি, ৩০০ শিক্ষার্থীর বিরুদ্ধে মামলা জবাবদিহিতার সংস্কৃতি গড়ে তুলুন, ডিসিদের প্রতি রাষ্ট্রপতি নোয়াখালী পৌরসভায় বাড়ি বাড়ি হামলার প্রতিবাদে সড়ক অবরোধ, মানববন্ধন বিক্ষোভ কুমিল্লায় ট্রেনের ধাক্কায় প্রাণ গেল চা দোকানির চিকিৎসক সেজে প্রতারণা, আটক ২

সকল