১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ভারতকে হারানোর পর যা বললেন পাকিস্তান প্রধানমন্ত্রী

- ছবি : সংগৃহীত

ভারতের বিপক্ষে রোববার বিশ্বকাপের প্রথম ম্যাচে খেলতে নামার আগে বাবর আজমদের পরামর্শ দিয়েছিলেন পাকিস্তানের প্রধানমন্ত্রী তথা সাবেক বিশ্বকাপজয়ী অধিনায়ক ইমরান খান। ১৯৯২ সালে কিভাবে সব হিসাব উল্টে তারা বিশ্বকাপ জিতেছিলেন, সেই কাহিনী বাবরের দলকে শুনিয়েছেন ইমরান। কিভাবে স্নায়ুচাপের ম্যাচ জয় করতে হয় তা নিয়ে টোটকা দিয়েছিলেন বাবরকে।

আর সাবেক অধিনায়কের সেই টোটকা পুরোদমেই কাজে লেগেছে। রোববার সুপার টুয়েলভে নিজেদের প্রথম ম্যাচে ভারতকে ১০ উইকেটে লজ্জার হারে ডুবিয়েছে পাকিস্তান। দারুণ এই জয় দিয়ে ইতিহাস গড়ল বাবর আজমের দল।

দলের এমন জয়ে যারপরনাই উচ্ছ্বসিত পাকিস্তান ক্রিকেটদলের সাবেক অধিনায়ক ও বর্তমান প্রধানমন্ত্রী ইমরান খান। পাকিস্তান দলকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

পাক-ভারত ম্যাচ উপভোগ করছেন- এমন একটি ছবি নিজের ফেরিভাইড টুইটারে শেয়ার করে পাকিস্তান ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন ইমরান খান।

তিনি এক টুইট বার্তায় লিখেছেন, ‘পাকিস্তান টিমকে ধন্যবাদ। বিশেষ করে বাবর আজমকে। যে সামনে থেকে নেতৃত্ব দিয়েছে। রেজ‌ওয়ান ও শাহিন আফ্রিদিকেও বিশেষভাবে ধন্যবাদ, তাদের পারফরম্যান্সের জন্য। জাতি তোমাদের সবাইকে নিয়ে গর্ব করে।’


আরো সংবাদ



premium cement
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল

সকল