২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বিশ্বকাপে ভারতকে হারিয়ে ‘গর্বিত’ ম্যাচসেরা শাহিন

- ছবি : সংগৃহীত

ভারতের প্রধান তিন ব্যাটারকে ফিরিয়ে দিয়েছিলেন শাহিদ আফ্রিদি। আর কোনো উইকেট না হারিয়ে পাকিস্তানকে দুই ওপেনার জেতালেও ম্যাচসেরার পুরস্কার দেয়া হলো শাহিন শাহ আফ্রিদিকে। ভারতের দুই ওপেনার ছাড়াও বিরাট কোহলিকে ফিরিয়েছিলেন শাহিন।

ম্যাচের পর তিনি বললেন, এই প্রথম বার আমরা ভারতকে বিশ্বকাপে হারালাম। এর থেকে গর্বের কিছু হয় না। আমরা জানতাম যে শুরুর দিকে উইকেট পেলে খুব ভালো হবে। সেটাই হয়েছে। যতটা বেশি সম্ভব এই উইকেট থেকে সুইং পেতে চেয়েছিলাম। এই পিচে পরপর উইকেট তোলা অনেক সময়ই সম্ভব হয় না। কিন্তু আমি সেটাই করতে চেয়েছি। নিজের ১০০ ভাগ উজাড় করে দিয়েছি আজ।

শাহিনের সংযোজন, আমার মতে, নতুন বলে আজ খেলা কঠিন ছিল। তাই বাবর ও রিজওয়ানের ধন্যবাদ প্রাপ্য। এই বিশ্বকাপে সব দেশই কঠিন। আশা করব, বাকি প্রতিযোগিতাতেও এই ছন্দ ধরে রাখতে পারব আমরা। ফাইনালে ওঠাই আমাদের প্রধান লক্ষ্য।

সূত্র : আনন্দবাজার পত্রিকা


আরো সংবাদ



premium cement
ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুরের ইন্তেকাল থাইল্যান্ডের রাজা-রাণীর সাথেপ্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী

সকল