২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

দুর্দান্ত বোলিংয়ের পর যা বললেন শাহীন আফ্রিদি

- ছবি : সংগৃহীত

বিশ্বকাপের হাইভোল্টেজ ম্যাচে ভারতের বিরুদ্ধে দুর্দান্ত বোলিং করেছেন পাকিস্তানি পেসার শাহীন শাহ আফ্রিদি। ভারতের তিন ব্যাটিং স্তম্ভ- রোহিত, রাহুল ও কোহলিকে সাজঘরে ফিরিয়ে দিয়ে ব্যাপক চাপের মুখে ফেলেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদির মেয়ের জামাই শাহীন আফ্রিদি।

বাংলাদেশ সময় রোববার রাত ১০টার দিকে ম্যাচের প্রথম ইনিংস শেষে ইএসপিএনকে দেয়া তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় শাহীন শাহ আফ্রিদি বলেন, আমি আমার পরিকল্পনামাফিক ভালোভাবেই আমার কাজটা করতে পেরেছি। শনিবার আমি নেটে সুয়িং নিয়ে কাজ করেছিলাম। সুয়িং যদি ঠিকমতো কাজ না করতো তবে আমার জন্য খুবই কঠিন হতো। আমি চেয়েছিলাম উইকেট যাতে আমাদের টিমকে বাড়তি সুবিধা দেয়। যেহেতু বল ব্যাটে সরাসরি আসছে সেহেতু এটা রান চেজ করে জিততে সহায়তা করবে।

এর আগে পাকিস্তানের বিপক্ষে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে ৭ উইকেট হারিয়ে ১৫১ রান তুলতে সক্ষম হয় বিরাট কোহলিরা। রোববার দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টি-টোয়েন্টি বিশ্বকাপের উত্তেজনাপূর্ণ ম্যাচে টস জিতে ভারতকে প্রথমে ব্যাটিংয়ে পাঠায় পাকিস্তান।

প্রথমে ব্যাটিংয়ে নেমেই বিপাকে পড়ে যায় ভারত। মাত্র ৬ রানে দুই ওপেনার রোহিত শর্মা ও লোকেশ রাহুলের উইকেট হারায় তারা। পাকিস্তানের পেসার শাহীন শাহ আফ্রিদির বলে এলবিডব্লিউ হয়ে ফেরেন রোহিত আর বোল্ড হয়ে ফেরেন লোকেশ রাহুল।

শাহীন আফ্রিদি ৪ ওভারে ৩১ রানে তিন উইকেট শিকার করেন। আর হাসান আলী ৪৪ রানে নেন দুই উইকেট। ভারতের পক্ষে সর্বোচ্চ ৫৭ রান করে অধিনায়ক বিরাট কোহলি। এখন ব্যাট করছে পাকিস্তান। এ রিপোর্ট লেখা পর্যন্ত পাকিস্তান কোনো উইকেট না হারিয়ে ১৬.৩ ওভারে সংগ্রহ ১৩০ রান। জয়ের জন্য তাদের প্রয়োজন আর মাত্র ২২ রান।


আরো সংবাদ



premium cement

সকল