২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বাঁচা-মরার লড়াইয়ে নামিবিয়া ১২৬ রানের টার্গেট দিল আয়ারল্যান্ড

৮ উইকেটে ১২৫ রান করেছে আইরিশরা। - ছবি : সংগৃহীত

জিতলেই সুপার টুয়েলভ স্থান আর হারলে বেজে যাবে বিদায়ঘণ্টা। এমন সমীকরণে টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম পর্বে নিজেদের শেষ ম্যাচে মুখোমুখি হয়েছে আয়ারল্যান্ড আর নামিবিয়া।

শুক্রবার টি-টোয়েন্টি বিশ্বকাপে শারজার এ ম্যাচে টসে জিতে প্রথমে ব্যাট করতে নেমে ৮ উইকেটে ১২৫ রান করেছে আইরিশরা।

ফলে বিশ্বকাপে টিকে থাকতে নামিবিয়াকে করতে হবে ১২৬ রান।

আয়ারল্যান্ডের হয়ে সর্বোচ্চ ৩৮ রান করেছেন ওপেনিংয়ে নামা পল স্টার্লিং। আর অপর ওপেনার কেভিন ও’ব্রায়েন করেছেন দ্বিতীয় সর্বোচ্চ ২৫ রান। এছাড়া অধিনায়ক অ্যান্ড্রিউ বালবার্নি ২১ রান করলেও বাকিদের সংগ্রহ এক সংখ্যার।

অপরদিকে নামিবিয়ার পক্ষে সর্বোচ্চ ৩টি উইকেট নিয়েছেন জন ফ্রাইলিংক। এছাড়া ডেভিড ওয়াইসে ২টি ও জে জে স্মিত ও বার্নার্ড শোল্টজ নিয়েছেন একটি করে উইকেট।

দুই দলই দুটি ম্যাচ খেলে একটি করে জিতেছে। ফলে আজ যে দল জিতবে, তারাই নাম লেখাবে সুপার টুয়েলভে।

আয়ারল্যান্ড একাদশ
পল স্টার্লিং, কেভিন ও’ব্রায়েন, অ্যান্ড্রিউ বালবার্নি (অধিনায়ক), গ্যারেথ ডেলানি, কার্টিস ক্যাম্পার, হ্যারি টেক্টর, নেইল রক, সিমি সিং, মার্ক এডায়ার, জশ লিটল, ক্রেইগ ইয়ং।

নামিবিয়া একাদশ
পিকি ইয়া, জেন গ্রিন, ক্রেইগ উইলিয়ামস, গেরহার্ড ইরাসমাস (অধিনায়ক), ডেভিড ভিসে, জেজে স্মিট, মাইকেল ভ্যান লিঙ্গেন, জন ফ্রাইলিংক, লফটি-ইটন, রুবেন ট্রাম্পেলম্যান, বার্নার্ড শোল্টজ।


আরো সংবাদ



premium cement
বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের

সকল