২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

অলরাউন্ড নৈপুণ্যে ম্যাচ সেরা সাকিব

সাকিব আল হাসান - ছবি : সংগৃহীত

বাঁচা-মরার লড়াইয়ে শেষ পর্যন্ত ওমানকে হারাতে পেরেছে বাংলাদেশ। ব্যাট ও বল হাতে দারুণ নৈপুণ্যের সুবাদে ম্যাচ সেরার পুরস্কার জিতেছেন বাংলাদেশের তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান।

টস জিতে বাংলাদেশ করে ১৫৩ রান। জবাবে একটা সময় বাংলাদেশকে রীতিমতো ভয়ই ধরিয়ে দিয়েছিল ওমান। কিন্তু বল হাতে সাকিব-মোস্তাফিজদের সাফল্যে ২৬ রানের জয় পায় টাইগাররা। যে জয়ে বেঁচে থাকলো টাইগারদের বিশ্বকাপ মিশন।

গুরুত্বপূর্ণ ম্যাচে দারুণ অবদান সাকিব আল হাসানের। বাংলাদেশ দল যখন ব্যাটিং বিপর্যয়ে তখনই নাঈমের সাথে ৮০ রানের জুটি গড়েন সাকিব। দুর্ভাগ্য তার, রান আউট হয়ে ফেরেন তিনি। তবে খেলে যান ২৯ বলে ৪২ রানের কাযকর ইনিংস। বল হাতে সাকিব নেন তিন উইকেট। ৪ ওভারে দেন ২৮ রান।

ম্যাচ জেতার প্রতিক্রিয়ায় সাকিব বলেন, ‘স্কটল্যান্ডের সাথে হারটা ছিল অপ্রত্যাশিত। যা চাপে ফেলে দিয়েছিল আমাদের। আজ ওমানও ভালো খেলেছে। তবে আমরা আত্মবিশ্বাসী ছিলাম। তারপরও ১৫ ওভার পর্যন্ত ম্যাচে ছিল ওমান। তারা দারুণ ক্রিকেট খেলেছে। পরের ম্যাচগুলোর জন্য ওমানকে শুভ কামনা। আমাদের সামনের ম্যাচ পাপুয়া নিউগিনির সাথে। আবার স্কটল্যান্ড-ওমান ম্যাচ কেমন হয়, সেটাও দেখার বিষয়।’


আরো সংবাদ



premium cement
কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল