২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ন ১৪২৮, ২২ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

অলরাউন্ড নৈপুণ্যে ম্যাচ সেরা সাকিব

সাকিব আল হাসান - ছবি : সংগৃহীত

বাঁচা-মরার লড়াইয়ে শেষ পর্যন্ত ওমানকে হারাতে পেরেছে বাংলাদেশ। ব্যাট ও বল হাতে দারুণ নৈপুণ্যের সুবাদে ম্যাচ সেরার পুরস্কার জিতেছেন বাংলাদেশের তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান।

টস জিতে বাংলাদেশ করে ১৫৩ রান। জবাবে একটা সময় বাংলাদেশকে রীতিমতো ভয়ই ধরিয়ে দিয়েছিল ওমান। কিন্তু বল হাতে সাকিব-মোস্তাফিজদের সাফল্যে ২৬ রানের জয় পায় টাইগাররা। যে জয়ে বেঁচে থাকলো টাইগারদের বিশ্বকাপ মিশন।

গুরুত্বপূর্ণ ম্যাচে দারুণ অবদান সাকিব আল হাসানের। বাংলাদেশ দল যখন ব্যাটিং বিপর্যয়ে তখনই নাঈমের সাথে ৮০ রানের জুটি গড়েন সাকিব। দুর্ভাগ্য তার, রান আউট হয়ে ফেরেন তিনি। তবে খেলে যান ২৯ বলে ৪২ রানের কাযকর ইনিংস। বল হাতে সাকিব নেন তিন উইকেট। ৪ ওভারে দেন ২৮ রান।

ম্যাচ জেতার প্রতিক্রিয়ায় সাকিব বলেন, ‘স্কটল্যান্ডের সাথে হারটা ছিল অপ্রত্যাশিত। যা চাপে ফেলে দিয়েছিল আমাদের। আজ ওমানও ভালো খেলেছে। তবে আমরা আত্মবিশ্বাসী ছিলাম। তারপরও ১৫ ওভার পর্যন্ত ম্যাচে ছিল ওমান। তারা দারুণ ক্রিকেট খেলেছে। পরের ম্যাচগুলোর জন্য ওমানকে শুভ কামনা। আমাদের সামনের ম্যাচ পাপুয়া নিউগিনির সাথে। আবার স্কটল্যান্ড-ওমান ম্যাচ কেমন হয়, সেটাও দেখার বিষয়।’



আরো সংবাদ


ভারতের প্রতিরক্ষাপ্রধান রাওয়াতের মন্তব্য ঘিরে ক্ষুব্ধ চীন (১০৫০৬)কাতার বিশ্বকাপে থাকবে না ইতালি বা পর্তুগালের কোনো একটি দল (১০৫০১)বাংলাদেশ-পাকিস্তান দ্বিতীয় দিনের খেলার সময় পরিবর্তন (৮৫৩৬)স্ত্রী ও তিন সন্তান নিয়ে ইসলাম গ্রহণ করলেন যুবক (৭২২৯)ভূমিকম্প দিয়ে গেল সতর্কবার্তা (৬৮৩০)স্বীকৃতি দেয়ার জন্য সব শর্ত পূরণ করেছি : তালেবান (৬০৫০)ঘরে ঘরে জাহাঙ্গীর (৫৭৫৯)‘জরুরি অবস্থার মুখে দেশ’ কী বার্তা দিলেন ইসরাইল প্রধানমন্ত্রী (৫৬৮৪)‘হত্যাচেষ্টা ফাঁস হওয়ার ভয়ে খালেদা জিয়াকে বিদেশে যেতে দিচ্ছে না’ (৫০৮০)ইসরাইলের সাথে পানির বিনিময়ে জ্বালানি চুক্তির বিরুদ্ধে জর্ডানে বিক্ষোভ (৪২৯২)