২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ওমান ম্যাচের আগে টাইগারদের প্রেরণা ধর্মশালা

ওমান ম্যাচের আগে টাইগারদের প্রেরণা ধর্মশালা - ছবি : সংগৃহীত

স্কটল্যান্ডের সাথে নিজেদের প্রথম ম্যাচে জয় পেলে আজ এত সমীকরণে যেতে হতো না বাংলাদেশের। আজ ওমানের সঙ্গে ম্যাচ টাইগারদের। শুরু হবে রাত ৮টায়। এই ম্যাচে হারলে বিদায় ঘন্টা বাজবে লাল সবুজ জার্সিদের। চূড়ান্ত পর্বে খেলার আগেই ঢাকার বিমান ধরতে হবে মাহমুদউল্লাহদের।

তবে ওমানের সাথে ধারে ভারে এগিয়ে আছে কিন্তু বাংলাদেশ। খুব বড় অঘটন না হলে জিতবে বাংলাদেশই। তারপরও এই ম্যাচের আগে বাংলাদেশ শিবির প্রেরণা পেতে পারেন ভারতের ধর্মশালা থেকে। ওমানের বিপক্ষে এখন অবধি সব ফরম্যাট মিলিয়ে একবারই মাঠে নেমেছিল বাংলাদেশ। আর সেটা ২০১৬ টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের ধর্মশালায়। যে ম্যাচে ওমানকে ৫৪ রানের বড় ব্যবধানে হারিয়েছিল বাংলাদেশ।

ওই ম্যাচে আগে ব্যাট করে ২ উইকেট হারিয়ে ১৮০ রান তুলেছিল বাংলাদেশ। বৃষ্টি বিঘ্নিত ম্যাচে ১২ ওভারে ওমানের সামনে লক্ষ্য দাঁড়ায় ১২০ রানের। জবাবে ওমান তুলতে পারে ৯ উইকেটে ৬৫ রান।

সেই ম্যাচে দারুণ সেঞ্চুরি করেছিলেন তামিম ইকবাল। ১০ চার ও ৫ ছক্কায় ৬৩ বলে ১০৩ রানের ঝড়ো ইনিংস খেলেছিলেন তিনি। আফসোস, চলমান বিশ্বকাপে বাংলাদেশ দলে নেই তামিম ইকবাল। তবে ওই ম্যাচে চার উইকেট নেওয়া সাকিব আছেন দলে।

দেখুন:

আরো সংবাদ



premium cement
থামছে না পুঁজিবাজারে পতন বিনিয়োগকারীদের আর্তনাদ ভারতের লোকসভা নির্বাচনে ভোট শুরু: নাগাল্যান্ডে ভোটার উপস্থিতি প্রায় শূন্য কারাগার এখন বিএনপি নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী আন্দোলনে ব্যর্থ বিএনপির হাল ধরার কেউ নেই : ওবায়দুল কাদের পাবনায় ভারতীয় চিনি বোঝাই ১২টি ট্রাকসহ ২৩ জন আটক স্বচ্ছতার সাথে সরকারি অনুদানের চলচ্চিত্র বাছাই হবে: তথ্য প্রতিমন্ত্রী মিয়ানমার বিজিপির আরো ১৩ সদস্য পালিয়ে এলো বাংলাদেশে শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক মন্দিরে অগ্নিসংযোগের অভিযোগ তুলে ২ ভাইকে হত্যা ইরানে ইসরাইলি হামলার খবরে বাড়ল তেল সোনার দাম যতই বাধা আসুক ইকামাতে দ্বীনের কাজ চালিয়ে যাবো : ডা: শফিকুর রহমান

সকল