০৬ ডিসেম্বর ২০২১
`

ওমান ম্যাচের আগে টাইগারদের প্রেরণা ধর্মশালা

ওমান ম্যাচের আগে টাইগারদের প্রেরণা ধর্মশালা - ছবি : সংগৃহীত

স্কটল্যান্ডের সাথে নিজেদের প্রথম ম্যাচে জয় পেলে আজ এত সমীকরণে যেতে হতো না বাংলাদেশের। আজ ওমানের সঙ্গে ম্যাচ টাইগারদের। শুরু হবে রাত ৮টায়। এই ম্যাচে হারলে বিদায় ঘন্টা বাজবে লাল সবুজ জার্সিদের। চূড়ান্ত পর্বে খেলার আগেই ঢাকার বিমান ধরতে হবে মাহমুদউল্লাহদের।

তবে ওমানের সাথে ধারে ভারে এগিয়ে আছে কিন্তু বাংলাদেশ। খুব বড় অঘটন না হলে জিতবে বাংলাদেশই। তারপরও এই ম্যাচের আগে বাংলাদেশ শিবির প্রেরণা পেতে পারেন ভারতের ধর্মশালা থেকে। ওমানের বিপক্ষে এখন অবধি সব ফরম্যাট মিলিয়ে একবারই মাঠে নেমেছিল বাংলাদেশ। আর সেটা ২০১৬ টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের ধর্মশালায়। যে ম্যাচে ওমানকে ৫৪ রানের বড় ব্যবধানে হারিয়েছিল বাংলাদেশ।

ওই ম্যাচে আগে ব্যাট করে ২ উইকেট হারিয়ে ১৮০ রান তুলেছিল বাংলাদেশ। বৃষ্টি বিঘ্নিত ম্যাচে ১২ ওভারে ওমানের সামনে লক্ষ্য দাঁড়ায় ১২০ রানের। জবাবে ওমান তুলতে পারে ৯ উইকেটে ৬৫ রান।

সেই ম্যাচে দারুণ সেঞ্চুরি করেছিলেন তামিম ইকবাল। ১০ চার ও ৫ ছক্কায় ৬৩ বলে ১০৩ রানের ঝড়ো ইনিংস খেলেছিলেন তিনি। আফসোস, চলমান বিশ্বকাপে বাংলাদেশ দলে নেই তামিম ইকবাল। তবে ওই ম্যাচে চার উইকেট নেওয়া সাকিব আছেন দলে।

দেখুন:


আরো সংবাদ


বাংলাদেশ ভারতের পক্ষে যাবে না (১৭৫২৮)এরদোগানকে হত্যার চেষ্টা! (১৬৩৫৫)`আগামীতে পিছা মার্কা আনমু, নৌকা মার্কা আনমু না’ - নির্বাচনে হেরে নৌকার প্রার্থী (৮৩১১)ইরানের নাতাঞ্জ পরমাণু স্থাপনার কাছে বিস্ফোরণ (৭৭৭৮)আইভী আবারো নৌকা পাওয়ার নেপথ্যে (৭৫৩৭)স্বামীর সাথে সম্পর্ক! গৃহকর্মীকে খুন করে লাশ ঝাউবনে ফেললেন গৃহকর্ত্রী (৬৭৩৮)নারায়ণগঞ্জ সিটি নির্বাচনের ফরম কিনলেন বিএনপির ২ শীর্ষ নেতা (৬০১৬)ইরানের আকাশ প্রতিরক্ষা ক্ষেপণাস্ত্রের পরীক্ষামূলক উৎক্ষেপণ (৪৯০৯)আলেম-ওলামা ও তৌহিদী জনতার নিঃশর্ত মুক্তির দাবি হেফাজতের (৪০১২)রুশ অস্ত্র কিনলে নিষেধাজ্ঞা, ভারতকে বার্তা যুক্তরাষ্ট্রের (৩৭৬১)