১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

আগামী বছরের শুরুতেই ওয়েস্ট ইন্ডিজ যাচ্ছে ইংল্যান্ড ক্রিকেট দল

-

আগামী বছরের শুরুর দিকে ওয়েস্ট ইন্ডিজ সফর করবে ইংল্যান্ড ক্রিকেট দল। সফরে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি এবং তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলবে ইংলিশরা। ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের (ডব্লিউআইসিবি) পক্ষ থেকে সিরিজের আনুষ্ঠানিক সূচি প্রকাশ করা হয়েছে।

টি-টোয়েন্টি ম্যাচ দিয়ে সফর শুরু করবে ইংল্যান্ড। সংক্ষিপ্ত ভার্সনের পুরো সিরিজটিই অনুষ্ঠিত হবে বার্বাডোজের কেনসিংটন ওভালে।

২২ জানুয়ারি প্রথম ম্যাচ দিয়ে শুরু টি-টোয়েন্টি লড়াই শেষ হবে ৩০ জানুয়ারি। মাঝে ২৩, ২৬ ও ২৯ জানুয়ারি হবে সিরিজের বাকি ম্যাচগুলো।

এরপর ৮ মার্চ থেকে অ্যান্টিগায় শুরু হবে টেস্ট সিরিজ। ১৬ মার্চ দ্বিতীয় ও ২৪ মার্চ তৃতীয় ও শেষ টেস্ট খেলতে মাঠে নামবে ওয়েস্ট ইন্ডিজ ও ইংল্যান্ড। সিরিজের পরের শেষ দুই টেস্ট হবে যথাক্রমে বার্বাডোজ ও গ্রানাডায়।

ইংল্যান্ডের ওয়েস্ট ইন্ডিজ সফরের সূচি :

টি-টোয়েন্টি :
২২ জানুয়ারি : প্রথম টি-টোয়েন্টি, বার্বাডোজ
২৩ জানুয়ারি : দ্বিতীয় টি-টোয়েন্টি, বার্বাডোজ
২৬ জানুয়ারি : তৃতীয় টি-টোয়েন্টি, বার্বাডোজ
২৯ জানুয়ারি : চতুর্থ ৪র্থ টি-টোয়েন্টি, বার্বাডোজ
৩০ জানুয়ারি : পঞ্চম টি-টোয়েন্টি, বার্বাডোজ

টেস্ট :
৮-১২ মার্চ : প্রথম টেস্ট, অ্যান্টিগা
১৬-২০ মার্চ : দ্বিতীয় টেস্ট, বার্বাডোজ
২৪-২৮ মার্চ : তৃতীয় টেস্ট, গ্রানাডা

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
ঢাকায় কাতারের আমিরের নামে সড়ক ও পার্ক তেহরানের প্রধান বিমানবন্দরে পুনরায় ফ্লাইট চালু হামলায় কোনো ক্ষতি হয়নি : ইরানি কমান্ডার ইরানের পরমাণু কর্মসূচির ‘কেন্দ্র’ ইস্ফাহান : সাবেক মার্কিন কর্মকর্তা মিয়ানমারের বিজিপির আরো ১৩ সদস্য বাংলাদেশে রুমায় অপহৃত সোনালী ব্যাংকের সেই ম্যানেজারকে চট্টগ্রামে বদলি দুবাইয়ে বন্যা অব্য়াহত, বিমানবন্দর আংশিক খোলা ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’ শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’ ১৪ বছরেও হত্যাকাণ্ডের বিচার পায়নি এসআই গৌতম রায়ের পবিবার

সকল