২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

প্রথম প্রস্তুতি ম্যাচে ইংল্যান্ডকে সহজেই হারাল ভারত

প্রথম প্রস্তুতি ম্যাচে ইংল্যান্ডকে সহজেই হারিয়েছে ভারত। - ছবি : সংগৃহীত

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম প্রস্তুতি ম্যাচে ইংল্যান্ডকে সহজেই হারিয়েছে ভারত। দুবাইয়ে সোমবারের এ ম্যাচে ৬ বল বাকি থাকতেই ৬ উইকেটে জিতে যায় ভারতীয় দল।

দারুণ ব্যাট করেন ঈশান কিশন। ৪৬ বলে ৭০ রান করে সূর্যকুমার যাদবকে ব্যাট করার সুযোগ করে দেন তিনি। তবে রান পাননি বিরাট কোহলি।

প্রথমে ব্যাট করে ৫ উইকেটে ১৮৮ রানের বিরাট স্কোর করে ইংল্যান্ড। প্রথম দিকে জেসন রয় ও জস বাটলাদের উইকেট পেয়ে যান মুহাম্মদ শামি। দাউইদ মালানও ১৮ বলে ১৮ রান করে আউট হন। ৭৭ রানেই তিন উইকেট পড়ে যায় ইংল্যান্ডের। হাল ধরেন জনি বেয়ারস্টো (৩৬ বলে ৪৯) ও লিয়াম লিভিংস্টোন (২০ বলে ৩০)। লিভিংস্টোনকে ফেরান শামি। আর বেয়ারস্টোকে বোল্ড করেন যশপ্রীত বুমরা। ৪৩ রান করে অপরাজিত থাকেন মইন আলি।

৪ ওভারে ৪০ রান দিয়ে তিন উইকেট নেন শামি। চার ওভার বল করে ৫৪ রান দিয়েও উইকেট পাননি ভুবনেশ্বর কুমার। একটি করে উইকেট পান বুমরা ও রাহুল চাহার।

জবাবে ব্যাট করতে নেমে দারুণ শুরু করে ভারত। অর্ধশত রান করেন দুই ওপেনার কে এল রাহুল ও ঈশান। মাত্র ২৪ বলে ৫১ রান করেন রাহুল। কোহলি ১১ রান করেই ফেরেন তিনি। ১৪ বলে ২৯ রান করে অপরাজিত থাকেন ঋষভ পন্থ। সূর্যকুমার যাদব (৯ বলে ৮) দ্রুত আউট হলেও হার্দিক পান্ডেকে সাথে নিয়ে ভারতকে জেতান পন্থ। ১০ বলে ১৬ রান করে অপরাজিত থাকেন হার্দিক।

ডেভিড উইলি, মার্ক উড ও লিয়াম লিভিংস্টোন একটি করে উইকেট পান।


আরো সংবাদ



premium cement
জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত

সকল