২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ন ১৪২৮, ২১ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

লিটনের নেতৃত্বে ফিল্ডিংয়ে বাংলাদেশ

-

পিঠের ব্যথার কারণে শ্রীলঙ্কার বিরুদ্ধে ম্যাচেও ছিলেন না অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ। নেতৃত্ব দিয়েছিলেন লিটন দাস। আয়ারল্যান্ডের বিরুদ্ধে আজকের প্রস্তুতি ম্যাচেও নেতৃত্ব দিচ্ছেন তিনি।

টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় ও শেষ প্রস্তুতি ম্যাচে আয়ারল্যান্ডের বিরুদ্ধে আগে ফিল্ডিং করবে বাংলাদেশ। বেলা ১২টায় ম্যাচটি শুরু হবে আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামের নার্সারি টুতে।

এই ম্যাচে ফিরেছেন মুস্তাফিজুর রহমান। আইপিএল খেলে এসে এই প্রথম দলের স্কোয়াডে ফিরলেন তিনি।

প্রথম প্রস্তুতি ম্যাচে বাংলাদেশ ভালো করতে পারেনি। শ্রীলঙ্কার কাছে বাংলাদেশ হেরেছিল ৪ উইকেটে। আজ আয়ারল্যান্ডের বিরুদ্ধে জয়ের জন্য মরিয়া টাইগাররা। যাতে বিশ্বকাপের আগে প্রস্তুতি ম্যাচের জয়টা টনিক হিসেবে কাজ করে।

বাংলাদেশ দল : লিটন দাস (অধিনায়ক), নাঈম, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, আফিফ হাসান, নূরুল হাসান সোহান, শামিম হোসেন, শেখ মেহেদী, তাসকিন আহমেদ, নাসুম আহমেদ, মুস্তাফিজুর রহমান ও রুবেল হোসেন।



আরো সংবাদ


যশোরে নির্বাচনী সহিংসতায় ১ জনের মৃত্যু আগামী সপ্তাহে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় জাওয়াদ মোহাম্মদ হানিফ মানুষের হৃদয়ে গভীর শ্রদ্ধা ও ভালোবাসায় বেঁচে থাকবেন : প্রধানমন্ত্রী ইকো সম্মেলনে অংশ নিতে তুর্কমেনিস্তান গেলেন এরদোগান কারা অর্থ পাচার করে জানি না, একটি তালিকা আমাকে দেন : অর্থমন্ত্রী কিশোরীকে অপহরণ ও ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার সরকার রূপসী বালিকার মতো শুধু প্রশংসা শুনতে চায় : রুমিন ফারহানা গোয়ালন্দে ৬ দিন আটকে রেখে যুবককে নির্যাতন, পলাতক ইউপি সদস্য ইরাকে সাধারণ নির্বাচনের ফল প্রকাশের পর বাগদাদে বিক্ষোভ কাফনের কাপড় পরে মাঠে স্বতন্ত্র প্রার্থী ও সমর্থকরা পাবলিক আমাদের সরকারের ‘দালাল’ বলে : জাপা মহাসচিব

সকল