০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ন ১৪২৮, ২৯ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

ক্রিকেটার মোশাররফ হোসেন আইসিইউতে


শারীরিক অবস্থার অবনতি হওয়ায় বাংলাদেশের ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেলকে বুধবার রাতে ঢাকার একটি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেয়া হয়েছে।

তিন বছর ধরে মোশাররফ ব্রেন টিউমারে ভুগছেন।

২০১৯ সালে প্রথম তার ব্রেন টিউমার ধরা পড়ে। ওই বছর মার্চ মাসে সিঙ্গাপুরে তার মস্তিষ্কে একটি অপারেশন হয়েছিল, কিন্তু এরপর থেকে তিনি কখনোই পুরোপুরি সুস্থ হয়ে উঠতে পারেননি।

তার স্ত্রী ফারহানা চৈতি বলেন, ‘২০২১ সালের জানুয়ারিতে মোশাররফের আবার ব্রেন টিউমার ধরা পড়ে। গত কয়েক সপ্তাহ ধরে তার অবস্থার অবনতি হতে থাকে।’

মোশাররফের এক ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছেন, এই ক্রিকেটারের অবস্থা এখন সঙ্কটজনক এবং আগামী ২৪ ঘণ্টা তাকে পর্যবেক্ষণে থাকতে হবে।

সূত্র : ইউএনবি



আরো সংবাদ


ইসরাইলকে ইরানে গোয়েন্দা অভিযান চালাতে নিষেধ করল যুক্তরাষ্ট্র (১৪২০৫)‘ওমিক্রন’ থেকে বাঁচাতে স্ত্রী ও দুই সন্তানকে হত্যা করলেন চিকিৎসক (১০৭০২)ইরান ইস্যুতে আমেরিকা একঘরে হয়ে পড়েছে : ব্লিঙ্কেনের স্বীকারোক্তি (৯৯৯১)বাংলাদেশ ভারতের পক্ষে যাবে না (৮০৩৩)রুশ অস্ত্র কিনলে নিষেধাজ্ঞা, ভারতকে বার্তা যুক্তরাষ্ট্রের (৭৯২৯)পাকিস্তানের বিরুদ্ধে হেরেও খুশি পাপন (৭২২৬)এরদোগানকে হত্যার চেষ্টা! (৭০৫৬)যুক্তরাষ্ট্রকে রাশিয়ার হুঁশিয়ারি : প্রতিবেশীর ঘরে অস্ত্র ঢোকালে যুদ্ধ বাধবে (৬৩৮৯)‘বুথে নয়, নৌকার ভোট হবে টেবিলের উপরে, পুলিশ প্রশাসনকে সেভাবেই দেখবো’ (৫৮৩৫)জ্বর নেই, স্বাদ-গন্ধও ঠিক আছে! ওমিক্রন চেনার সহজ উপায় (৫৮৩১)