২০ অক্টোবর ২০২১, ৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল ১৪৪৩ হিজরি
`

ক্রিকেটার মোশাররফ হোসেন আইসিইউতে


শারীরিক অবস্থার অবনতি হওয়ায় বাংলাদেশের ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেলকে বুধবার রাতে ঢাকার একটি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেয়া হয়েছে।

তিন বছর ধরে মোশাররফ ব্রেন টিউমারে ভুগছেন।

২০১৯ সালে প্রথম তার ব্রেন টিউমার ধরা পড়ে। ওই বছর মার্চ মাসে সিঙ্গাপুরে তার মস্তিষ্কে একটি অপারেশন হয়েছিল, কিন্তু এরপর থেকে তিনি কখনোই পুরোপুরি সুস্থ হয়ে উঠতে পারেননি।

তার স্ত্রী ফারহানা চৈতি বলেন, ‘২০২১ সালের জানুয়ারিতে মোশাররফের আবার ব্রেন টিউমার ধরা পড়ে। গত কয়েক সপ্তাহ ধরে তার অবস্থার অবনতি হতে থাকে।’

মোশাররফের এক ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছেন, এই ক্রিকেটারের অবস্থা এখন সঙ্কটজনক এবং আগামী ২৪ ঘণ্টা তাকে পর্যবেক্ষণে থাকতে হবে।

সূত্র : ইউএনবি



আরো সংবাদ


স্কটল্যান্ডের বিরুদ্ধে হেরে আখেরে ‘লাভ’ হলো বাংলাদেশের? (৪৫০০৪)আমাকে সম্মান দিয়ে কথা বলুন, বিএনপির উদ্দেশে মুরাদ হাসান (২৬১৯৫)বিয়ের প্রলোভনে পুলিশ কর্মকর্তার স্ত্রীকে ধর্ষণ, আসামি গ্রেফতার (২৩৩১৩)ফুটপাতের যৌন উত্তেজক ট্যাবলেট খেয়ে স্বামী-স্ত্রীর মৃত্যু (১৬৫৫২)কাবার অবমাননায় পোস্ট, রংপুরে কিশোর পরিতোষ গ্রেফতার (১৬৩৭৬)পৃথিবী পাঁচ শক্তির চেয়েও বড় : এরদোগান (১০০১২)অগ্নিসংযোগ নয়, পরিমলের ঘর পুড়েছে কলা পাকানোর আগুনে (৯৮১২)আম্পায়ার দিলেন আউট, হেটমায়ারকে ফিরিয়ে নিলেন বাবর আজম (৯৬৫২)কুমিল্লার ঘটনায় মূল অভিযুক্ত শনাক্ত : স্বরাষ্ট্রমন্ত্রী (৭২৫৩)সমুদ্রসীমায় ভারতীয় সাবমেরিন আটকালো পাকিস্তানি নৌবাহিনী (৫৯২৮)