০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ন ১৪২৮, ২৬ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

দারুণ বোলিং মোস্তাফিজের, তবুও জিততে পারল না রাজস্থান

দারুণ বোলিং মোস্তাফিজের, তবুও জিততে পারল না রাজস্থান - ছবি : সংগৃহীত

ইনিংসের ১৭তম ওভার। হায়দরাবাদের দরকার দলীয় ২৪ বলে ২৬ রান। এমন সময় রাজস্থান রয়্যালস অধিনায়ক সাঞ্জু স্যামসন বল তুলে দেন মোস্তাফিজুর রহমানের হাতে।

ওভার শেষে মোস্তাফিজের ঝুলি থেকে খরচ হয়েছে মাত্র চার রান। তার এমন বোলিংয়ের পরও জিততে পারেনি সাঞ্জু স্যামসনের দল। শেষ পরিণতি; হায়দরাবাদের কাছে ম্যাচ হারতে হয়েছে ৭ উইকেটের বড় ব্যবধানে।

এর আগে সোমবার দুবাইয়ে টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় রাজস্থান। ইনিংসের দ্বিতীয় ওভারে ৪ বলে ৬ রান করে সাজঘরে ফেরত যান ওপেনার এভিন লুইস। তবে আরেক ওপেনার জসস্বী জাসওয়াল ৫ চার ও ১ ছক্কায় ২৩ বলে করেন ৩৬ রান।

আগের ম্যাচের মতো এদিনও দলটির ব্যাটিংয়ের মূল দায়িত্ব নেন অধিনায়ক স্যামসন। ৭ চার ও ৩ ছক্কায় ৫৭ বলে ৮২ রান করেন তিনি। তবে এক মহিপাল লমরার ছাড়া আর কেউই তাকে সঙ্গ দিতে পারেননি। ২৮ বলে ২৯ রান করেন তিনি। নির্ধারিত ২০ ওভার ব্যাট করে ৫ উইকেট হারিয়ে ১৬৪ রান করে রাজস্থান। হায়দরাবাদের পক্ষে ৪ ওভারে ৩৬ রান দিয়ে দুই উইকেট নেন সিদ্ধার্ত কাউল।

রাজস্থানকে জবাব দিতে নেমে দারুণ উদ্বোধনী জুটি পায় হায়দরাবাদ। পুরো আসরজুড়েই যেটিকে খুঁজে বেড়াচ্ছিল তারা। ৬ষ্ঠ ওভারে প্রথম বলে ঋদ্ধিমান সাহা ও জেসন রয়ের এই জুটি ভাঙার আগে যোগ হয় ৫৭ রান। ১১ বলে ১৮ রান করে আউট হন সাহা।

৮ চার ও ১ ছক্কায় ৪২ বলে ৬০ রান আসে জেসন রয়ের ব্যাট থেকে। তার বিদায়ের পর ক্রিজে আসেন প্রিয়াম গার্গ। প্রথম বলেই মোস্তাফিজের বলে বোকা বনে আউট হন তিনি। বাংলাদেশি পেসারের স্লোয়ার বুঝতে না পেরে ক্যাচ তুলে দেন বোলারের হাতে।

তবে তাতে জিততে সমস্যা হয়নি হায়দরাবাদের। দলকে জয়ের বন্দরে পৌঁছান অধিনায়ক উইলিয়ামসন। ৫ চার ও ১ ছক্কায় তার ঠাণ্ডা মাথার ৪১ বলে ৫১ রানের ইনিংসে ৯ বল আগেই জয় পায় হায়দরাবাদ। ৩ ওভার ৩ বল হাত ঘুরিয়ে ২৬ রান দিয়ে এক উইকেট নেন মোস্তাফিজ।



আরো সংবাদ


রিসোর্টে নিয়ে তরুণীকে ধর্ষণ করলেন টিকটকার (১০৫৯৯)ভয়াবহ বিস্ফোরণে কাঁপল বাড়ি, ছিন্নভিন্ন ৩ জনের দেহ (৭৫৯০)তুরস্কের অর্থনৈতিক সঙ্কট, বাংলাদেশে শঙ্কা (৭৫৫৯)'কোনো রকমের পূর্বশর্ত ছাড়াই এনপিটিতে যুক্ত হতে হবে ইসরাইলকে' (৭৫১৭)ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’, চলতি সপ্তাহেই ঝড়-বৃষ্টির পূর্বাভাস (৬৪৪৪)সামরিক হামলার ভীতিই ইরানকে পারমাণবিক কার্যক্রম থেকে বিরত রাখবে : ইসরাইল (৫৮৮৩)দেশ ছেড়ে পালাতে চেয়েছিলেন কাটাখালীর মেয়র আব্বাস (৫৩৮২)টানা ৬ষ্ঠবারের মতো নির্বাচিত চেয়ারম্যান ফজু (৫০৩৭)হাইকোর্টের দ্বারস্থ সেই তুহিনারা, হিজাব পরায় বসতে পারবে না এসআই পরীক্ষায়ও! (৪৫৪০)করোনা শেষ ওমিক্রনেই ! (৩৬০৯)