২৮ অক্টোবর ২০২১
`

দ্বিতীয় ম্যাচে মাঠেই নামতে পারলেন না তামিম


প্রথম ম্যাচ পরিত্যক্ত হলেও মাঠে নেমেছিলেন তামিম ইকবাল। করেছিলেন ফিল্ডিং। ব্যাটিং করা হয়নি। নেপালে চলমান এভারেস্ট প্রিমিয়ার লিগে দ্বিতীয় ম্যাচে মাঠেই নামতে পারলেন না তামিম। বৃষ্টির কারণে ম্যাচ পরিত্যক্ত হয়েছে এটিও।

সোমবার তামিমের দল ভাইরাহাওয়া গ্ল্যাডিয়েটর্সেও প্রতিপক্ষ ছিল চিতন টাইগার্স। প্রবল বৃষ্টির কারণে টসই হয়নি। ম্যাচগুলোর পয়েন্ট অবশ্য ভাগাভাগি হয়নি। দিনের খেলা বাতিল হয়ে যাওয়ায় দুই ম্যাচই অনুষ্ঠিত হবে পরে। যদিও দিনের শুরুর ম্যাচটা ‘বাতিল’ ঘোষণা দিয়েছিল কর্তৃপক্ষ। দ্বিতীয় ম্যাচও বাতিল হওয়াতে দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা দিয়ে খেলাগুলো পরবর্তী সময়ে আয়োজনের কথা জানানো হয়েছে।

এর ফলে ১ ম্যাচ থেকে তামিমদের সংগ্রহ ১ পয়েন্ট। বুধবার নিজেদের পরবর্তী ম্যাচে মাঠে নামবে দলটি। বিরাটনগর ওয়ারিয়র্সের বিপক্ষে ম্যাচটি খেলা হবে এই ত্রিভুবন বিশ্ববিদ্যালয়ের মাঠেই।



আরো সংবাদ


সাইফউদ্দিনের বিশ্বকাপ শেষ, দলে ফিরলেন রুবেল (২৪১৭৬)প্রয়োজনে সেনাবাহিনীকে সর্বোচ্চ ত্যাগ স্বীকারে প্রস্তুত থাকার আহ্বান প্রধানমন্ত্রীর (১৭৪০৭)কাঁচপুরের বিশাল কারখানা বন্ধের পেছনে কারণ কী? (১৪৪৮৪)কেন ওভারটোন সেতুতে আত্মহত্যা করে কুকুররা (১৩৬২১)স্ত্রীকে বিক্রি করে স্মার্টফোন কিনল নাবালক স্বামী! (১২৫৩৮)পাকিস্তান জেতায় লাভ ভারতীয়দের! (১১৩৩৩)ওয়াকার ইউনিসের মন্তব্যে ক্ষুব্ধ ভারতীয় সাবেক ক্রিকেটার (৭৯৫৪)নিউজিল্যান্ডের বিরুদ্ধে পাকিস্তানের জয়ে ভারত আরো চাপে! (৭৬৭৪)ভারতে ফের ডুবোজাহাজের তথ্যপাচার, ৩ নৌ-কর্মকর্তা গ্রেফতার (৬৭৩৯)নির্বাচনের বিষয়ে বাংলাদেশের মানুষ সিদ্ধান্ত নেবেন : ডিকসন (৬৬৬৪)