২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

তামিমের এভারেস্ট অভিষেকে বৃষ্টি বাধা

তামিমের এভারেস্ট অভিষেকে বৃষ্টি বাধা - ছবি : সংগৃহীত

নেপালের এভারেস্ট লিগে (ইপিএল) অভিষেক হলো বাংলাদেশের হার্ড হিটার ওপেনার তামিম ইকবালের। কিন্তু বৃষ্টি বাগড়ায় ব্যাটিংটা করা হলো না তার। ম্যাচ হয়েছে পরিত্যক্ত।

রোববার ইপিএলে তামিমের দল ভৈরাহাওয়া গ্ল্যাডিয়েটরসের ছিল প্রথম ম্যাচ। প্রতিপক্ষ পোখারা রাইনোজ। কিন্তু বৃষ্টির কারণে পুরো ম্যাচ খেলা সম্ভব হয়নি। দুই দল পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে।

কীর্তিপুরে পোখারা রাইনোজের বিপক্ষে টস হেরে ফিল্ডিংয়ে নেমেছিল তামিমের দল ভৈরাহাওয়া। নির্ধারিত সময়েই শুরু হয় খেলা। কিন্তু মাত্র ১০.১ ওভারের পর নামে মুষলধারে বৃষ্টি। পরে বৃষ্টি থামলেও ম্যাচ চালিয়ে যাওয়া সম্ভব হয়নি।

১০.১ ওভারে মাত্র ৬৫ রান তুলতেই সাত উইকেট হারিয়েছিল পোখারা। দলের পক্ষে সর্বোচ্চ ২৩ রান করেন শ্রীলঙ্কার অলরাউন্ডার আসেলা গুনারাত্নে। আর ১৬ রানে অপরাজিত থাকেন বিবেক যাদব। তামিমদের পক্ষে বল হাতে ৩ উইকেট নেন দুর্গেশ গুপ্ত। এছাড়া ধামিকা প্রাসাদ, তুল বাহাদুর থাপা ও অভিনাশ বোহারা নেন একটি করে উইকেট।

চোটের কারণে দীর্ঘ দিন মাঠে বাইরে তামিম ইকবাল। বিশ্বকাপ থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন তিনি প্রস্তুতির অভাবে। নেপালের এই টুর্নামেন্ট তামিমের জন্য তাই ইনজুরি পুনর্বাসন প্রক্রিয়ার অংশ। বিশ্বকাপের পর পাকিস্তান দল আসবে বাংলাদেশে। এই সিরিজে তামিম খেলতে পারবেন কি না, তা অনেকটা বোঝা যাবে নেপালের এভারেস্ট লিগের পারফরম্যান্সের উপর।


আরো সংবাদ



premium cement
নেতাদের মুক্তির দাবিতে রিজভীর নেতৃত্বে নয়াপল্টনে বিএনপির মিছিল বৃষ্টির জন্য দেশবাসীর প্রতি ইস্তিস্কার নামাজ আদায়ের আহ্বান আমিরে জামায়াতের সড়ক উন্নয়ন প্রকল্পে চুক্তি স্বাক্ষর করল তুর্কি, ইরাক, কাতার, সংযুক্ত আরব আমিরাত ঢাকায় ‘হিট স্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু শ্যামবাজার ঘাটে লঞ্চে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট ‘আমার শিশু মেয়েটির যে সর্বনাশ সে করেছে’ বান্দরবানের ৩ উপজেলায় নির্বাচন স্থগিত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজে মুসুল্লিদের ঢল বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের চাবিটা মনে হয় পার্শ্ববর্তী দেশকে দিয়েছে সরকার : রিজভী চীনের দক্ষিণাঞ্চলীলের গুয়াংডংয়ে সর্বোচ্চ স্তরের বৃষ্টিপাতের সতর্কতা জারি আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার

সকল