২৮ অক্টোবর ২০২১
`

জালাল চৌধুরীর মৃত্যুতে মাশরাফির আবেগঘন স্ট্যাটাস


ফুসফুসের সংক্রমণ ও শ্বাসকষ্টের সমস্যায় ভুগে শেষ পর্যন্ত মারা গেছেন ক্রীড়া ব্যক্তিত্ব জালাল আহমেদ চৌধুরী। ক্রিকেটার, আম্পায়ার, কোচ, লেখক ও ক্রীড়া সাংবাদিক- অনেক পরিচয় তার। তার হাত দিয়েই তৈরি হয়েছে অনেক তারকা ক্রিকেটার। প্রিয় গুরুর বিদায়ে তারা এখন শোকাহত। বাংলাদেশের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাও বেশ আবেগ আপ্লুত, যার প্রকাশ হয়েছে তার ফেসবুকে আবেগঘন এক স্ট্যাটাসে।

নিজের ভেরিফাইড ফেসবুক পেজে মাশরাফি লিখেছেন, ‘যাদের হাত ধরে ক্রিকেট জীবন শুরু করা তাদের বিদায়গুলো এভাবে দেখা খুবই কঠিন। ‘স্যার, আপনার আন্ডারে খেলা, আপনার আদেশ, ড্রেসিং রুমে আপনার স্থির থাকা, আপনার লেখা এ সব কিছুই এখন স্মৃতি হয়ে গেল। বাংলাদেশ ক্রিকেটে আপনার অবদান যারা দেখেছে, তারা আজীবন মনে রাখবে। অসংখ্য খেলোয়াড়ের গুরু ছিলেন আপনি আর হয়েও থাকবেন। ওপারে ভালো থাকবেন স্যার। আল্লাহ আপনাকে জান্নাতবাসী করুন। আমিন।’

ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালও শোকাহত। তিনি নিজের ভেরিফাইড ফেসবুক পেজে লিখেছেন, ‘বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক কোচ ও বরেণ্য ক্রীড়া লেখক জালাল আহমেদ চৌধুরী আর নেই। মঙ্গলবার বেলা ১১টা ২৫ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তিনি।’

জালাল আহমেদ চৌধুরীর মৃত্যুতে গভীর শোক জানিয়েছে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি, বাংলাদেশ ক্রিকেট বোর্ড, বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতি।



আরো সংবাদ


সাইফউদ্দিনের বিশ্বকাপ শেষ, দলে ফিরলেন রুবেল (২৪১৭৬)প্রয়োজনে সেনাবাহিনীকে সর্বোচ্চ ত্যাগ স্বীকারে প্রস্তুত থাকার আহ্বান প্রধানমন্ত্রীর (১৭৪০৭)কাঁচপুরের বিশাল কারখানা বন্ধের পেছনে কারণ কী? (১৪৪৮৪)কেন ওভারটোন সেতুতে আত্মহত্যা করে কুকুররা (১৩৬২১)স্ত্রীকে বিক্রি করে স্মার্টফোন কিনল নাবালক স্বামী! (১২৫৩৮)পাকিস্তান জেতায় লাভ ভারতীয়দের! (১১৩৩৩)ওয়াকার ইউনিসের মন্তব্যে ক্ষুব্ধ ভারতীয় সাবেক ক্রিকেটার (৭৯৫৪)নিউজিল্যান্ডের বিরুদ্ধে পাকিস্তানের জয়ে ভারত আরো চাপে! (৭৬৭৪)ভারতে ফের ডুবোজাহাজের তথ্যপাচার, ৩ নৌ-কর্মকর্তা গ্রেফতার (৬৭৩৯)নির্বাচনের বিষয়ে বাংলাদেশের মানুষ সিদ্ধান্ত নেবেন : ডিকসন (৬৬৬৪)