২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

নিউজিল্যান্ডের ঘটনায় আইসিসির হস্তক্ষেপ চান ইনজামাম

নিউজিল্যান্ডের ঘটনায় আইসিসির হস্তক্ষেপ চান ইনজামাম - ফাইল ছবি

গত ১৭ সেপ্টেম্বর থেকে শুরু হবার কথা ছিল পাকিস্তান ও নিউজিল্যান্ডের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। কিন্তু ম্যাচ শুরুর আগে পাকিস্তান সফর বাতিলের ঘোষণা দেয় নিউজিল্যান্ড ক্রিকেট দল। নিরাপত্তাজনিত কারণে পাকিস্তানের মাটিতে সিরিজ খেলতে অস্বীকৃতি জানায় নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড (এনজেডসি)।

ই-মেইল বার্তায় পাকিস্তানে থাকা জাতীয় দলকে হুমকি দেয়া হয়েছে বলে জানায় এনজেডসি। তবে ই-মেইল বার্তায় কি ছিলো সেটি জানাতে পারেনি এনজেডসি।

নিউজিল্যান্ডের এমন ঘটনায় ক্ষোভ করলেন পাকিস্তানের সাবেক অধিনায়ক ইনজামাম উল হক। এই ইস্যুতে ক্রিকেটের প্রধান সংস্থা ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) হস্তক্ষেপ চাইছেন ইনজি।

নিজের ইউটিউব চ্যানেলে ইনজামাম বলেন, ‘পাকিস্তানের সাথে নিউজিল্যান্ড যেটা করেছে তা সত্যিই বোধগম্য নয়। এভাবে কোনো দেশের সাথে অন্য দেশ করতে পারে না। তারা আমাদের অতিথি, কোনো সমস্যা থাকলে পিসিবির সাথে তাদের কথা বলা উচিত ছিল। নিউজিল্যান্ডকে সর্বোচ্চ নিরাপত্তা দিয়ে আসছিল পাকিস্তান। ২০০৯ সালে শ্রীলঙ্কা ক্রিকেটারদের উপর হামলার পর থেকে দলগুলোকে একজন সফররত প্রেসিডেন্টের সমতুল্য নিরাপত্তা দিয়েছি আমরা।’

এবারের পাকিস্তান সফরে তিন ওয়ানডে ও পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলার কথা ছিল নিউজিল্যান্ডের। ২০০৩ সালের পর আবারো পাকিস্তানের মাটিতে খেলতে এসেছিল নিউজিল্যান্ড ক্রিকেট দল।
সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না পোরশার নোচনাহারে আগুনে ৩টি দোকান পুড়ে গেছে খুলনা বিভাগ ও ৬ জেলার ওপর দিয়ে বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ ‘১ টাকার কাজ ১০০ টাকায়, ৯৯ যায় মুজিব কোটে’ রাত পোহাতেই রুদ্ধদ্বার অনুশীলন শুরু বাংলাদেশের সাটুরিয়ায় প্রশান্তির বৃষ্টি চেয়ে সালাতুল ইসতিসকা আদায়

সকল