২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

আত্মঘাতী শটে বিদায় নিলেন সৌম্য

সৌম্য সরকার - ফাইল ছবি

মিরপুরে শুরু হয়ে গেছে বাংলাদেশ-অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি লড়াই। টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে সফরকারীরা। প্রথম ওভারে অজি পেসার স্টার্কের বলে ছক্কা হাকিয়ে শুরুটা দারুণ করেন ওপেনার মোহাম্মদ নাঈম।

কিন্তু থিতু হতে পারেননি আরেক ওপেনার সৌম্য সরকার। ৯ বল খেলে মাত্র ২ রান করে সাজঘরে ফেরেন তিনি। উইকেট থেকে অনেক দূরে সরে গিয়ে হালকা কাট করতে গিয়ে নিজের স্টাম্প ভেঙে যায় সৌম্যর। ১৫ রানে পড়ে বাংলাদেশের প্রথম উইকেট। প্রথম উইকেট পান হেজলউড।

সৌম্যর বিদায়ের পর নাঈমের সাথে ব্যাট করছেন অলরাউন্ডার সাকিব আল হাসান। ৫ ওভারে বাংলাদেশের সংগ্রহ ২৬ রান। ২০ রানে নাঈম ও ৩ রানে ব্যাট করছেন সাকিব।

বাংলাদেশ স্কোয়াডে চোট কাটিয়ে দলে ফিরেছেন পেসার মোস্তাফিজুর রহমান। জায়গা হারিয়েছেন অলরাউন্ডার মোহাম্মদ সাইফ উদ্দিন ও তাসকিন আহমেদ। দ্বিতীয় পেসার হিসেবে আছেন শরিফুল ইসলাম। একাদশে টিকে গেছেন নাসুম আহমেদ। ফিরেছেন অফ স্পিনিং অলরাউন্ডার মেহেদি হাসান।

বাংলাদেশ একাদশ :
মাহমুদউল্লাহ, মোহাম্মদ নাঈম শেখ, সাকিব আল হাসান, সৌম্য সরকার, আফিফ হোসেন, শামীম হোসেন, নুরুল হাসান সোহান, নাসুম আহমেদ, মেহেদি হাসান, মোস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম।


আরো সংবাদ



premium cement
মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবার কবরে শুয়ে ছেলের প্রতিবাদ ইসরাইলি হামলায় গাজায় আরো ৭১ জন নিহত

সকল