১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

আবদার বেড়েই চলেছে অস্ট্রেলিয়ার

- ছবি - সংগৃহীত

করোনাকালে মাঠে নামার আগে ভালোই খেলা দেখাচ্ছে অস্ট্রেলিয়ান ক্রিকেটাররা। একের পর এক আবদার করেই চলেছেন তারা। এবার যুক্ত হয়েছে আরো দুটি। আজ থেকে মাঠে গড়াচ্ছে বাংলাদেশ-অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি সিরিজ। তার আগেই জানিয়ে দিয়েছে, ম্যাচ শেষে খেলোয়াড় ও আম্পায়ারদের সাথে হাত মেলাবেন না তারা। আর গ্যালারিতে বল গেলে সে বল স্পর্শ করবেন না, দিতে হবে নতুন বল।

বাংলাদেশ সফরে আসার আগে থেকেই করোনার কারণে ক্রিকেট অস্ট্রেলিয়ার নানা আবদার মিটিয়ে এক রকম ক্লান্ত বিসিবি। কিন্তু তারপরও নিত্যনতুন চাহিদা পূরণ করতে হচ্ছে। এই যেমন হাত তো মেলাবেই না, এমনকি কনুইও মেলাবে না বলে জানিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

করোনা পরবর্তীকালে ক্রিকেটে অনেক নিয়মের পরিবর্তন এসেছে। কিন্তু ছক্কা হাঁকানোর পর নতুন বল ব্যবহারের ব্যাপারটি এবারই প্রথম ঘটতে যাচ্ছে ক্রিকেটে।

আজ মিরপুরে প্রথম টি টোয়েন্টি ম্যাচে দুই দল মাঠে নামবে সন্ধ্যা ৬টায়। আগামীকাল একই সময়ে দ্বিতীয় ম্যাচ। ৬, ৭ ও ৯ আগস্ট পরের তিন ম্যাচ।


আরো সংবাদ



premium cement
অপহৃত চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার রামেক আইসিইউতে, গ্রেফতার ২ বাংলাদেশের নতুন স্পিন কোচ পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার মান্দায় বিদ্যুৎপৃষ্টে দর্জি ব্যবসায়ীর মৃত্যু সমর্থকদের মাতামাতি করতে মানা করলেন শান্ত বান্দরবানের কেউক্রাডং পাহাড়ে যৌথ বাহিনীর অভিযান : আটক ৮, অস্ত্র উদ্ধার স্বাধীনতা সূচকে ১৬৪টি দেশের মধ্যে বাংলাদেশের অবস্থান ১৪১তম নাটোর পৌরসভা কার্যালয়ের ভিতরে দুপক্ষের সংঘর্ষে একজন নিহত কাঁঠালিয়ায় মাঠে ছাগল আনতে গিয়ে বজ্রপাতে কিশোরে মৃত্যু সালমান খানের বাড়িতে গুলির ঘটনায় গ্রেফতার ২ আরো দুই সদস্য বাড়িয়ে সাত সদস্যের তদন্ত কমিটি গঠন রাবির নতুন জনসংযোগ প্রশাসক অধ্যাপক ড. প্রণব কুমার পাণ্ডে

সকল