২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

এভারেস্ট প্রিমিয়ার লিগে আফ্রিদি

এভারেস্ট প্রিমিয়ার লিগে আফ্রিদি - ছবি - সংগৃহীত

ক্রিকেটে নেপাল এখনও বলতে গেলে নতুনই। দলটির লেগ স্পিনার সন্দিপ লামিচান আইপিএলসহ কয়েকটি ফ্রাঞ্চাইজি টুর্নামেন্ট খেলে নাম কামিয়েছেন দেশের হয়ে। এবার নেপালেই হতে যাচ্ছে ফ্রাঞ্চাইজি ক্রিকেট লিগ। নাম দেয়া হয়েছে এভারেস্ট প্রিমিয়ার লিগ। এই টুর্নামেন্টে খেলতে যাচ্ছেন পাকিস্তানের তারকা ক্রিকেটার শহীদ আফ্রিদি।

বলা চলে লামিচানের ডাকেই সাড়া দিয়েছেন আফ্রিদি। এর আগে আইসিসি বিশ্ব একাদশের হয়ে একসঙ্গে খেলেছিলেন আফ্রিদি ও লামিচানে। সেখান থেকেই দুজনের আন্তরিকতা শুরু।

আগামী ২৫ সেপ্টেম্বর থেকে ৯ অক্টোবর পর্যন্ত নেপালের কির্তিপুরে ত্রিভুবন বিশ্ববিদ্যালয় আন্তর্জাতিক ক্রিকেট মাঠে হবে এভারেস্ট প্রিমিয়ার লিগ। কাঠমান্ডু কিংস এলেভেনের হয়ে খেলবেন আফ্রিদি। যেখানে তার সতীর্থ লামিচানে।

দলের ক্যাম্পেইন শুরু করা এক ভিডিওবার্তায় আফ্রিদিকে স্বাগত জানিয়েছেন লামিচানে। তিনি বলেন, ‘কাঠমান্ডু কিংস এলেভেনে স্বাগতম। ছেলেরা আপনাকে মাঠে দেখতে উদগ্রীব। আমি জানি, নেপালে আপনার দারুণ সময় কাটবে। আপনাকে দলে দেখার জন্য তর সইছে না।’

আফ্রিদি তার প্রতিক্রিয়ায় বলেছেন, ‘কাঠমান্ডুতে এটাই আমার প্রথম সফর হবে। আমি এই সফরকে ঘিরে রোমাঞ্চিত। আশা করছি ভালো সময় কাটবে।’


আরো সংবাদ



premium cement