২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

অস্ট্রেলিয়া সফর নিয়ে দুঃচিন্তা কমেছে

অস্ট্রেলিয়া সফর নিয়ে দুঃচিন্তা কমেছে -

অস্ট্রেলিয়া ক্রিকেট দলের আসন্ন সফরটি নিয়ে দুঃশ্চিন্তা কমেছে বাংলাদেশের। অস্ট্রেলিয়া- ওয়েস্ট ইন্ডিজ দু’দলের খেলোয়াড় ও কোচিং স্টাফ মিলিয়ে সংশ্লিষ্ট মোট ১৫২ জনের কোভিড পরীক্ষা করানো হয়। কারোরই পজিটিভ হননি। স্থগিত হওয়া ম্যাচটির সূচি পরিবর্তন করা হয়েছে। দ্বিতীয় ম্যাচটি গড়াচ্ছে আজ শনিবার। এছাড়া শনিবারের তৃতীয় ম্যাচটি পিছিয়ে সোমবার (২৬ জুলাই) নিয়ে যাওয়া হয়েছে।

এদিকে, অস্ট্রেলিয়ার খেলোয়াড়রা আইসোলেশনে চলে যাওয়ায় বাংলাদেশ সফরকে ঘিরে দেখা দেয় অনিশ্চয়তা। তবে দলের সবাই করোনা নেগেটিভ হওয়ায় আর কোনো সমস্যা রইল না। যথাসময়েই বাংলাদেশ সফরে আসবে তারা।

আগামী ২৯ জুলাই বাংলাদেশে আসার কথা রয়েছে অস্ট্রেলিয়া দলের। সূচি অনুযায়ী ৩ আগস্ট শুরু হওয়ার কথা বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি সিরিজ। মিরপুরের শের-এ-বাংলা জাতীয় স্টেডিয়ামে গড়াবে সিরিজের সব ম্যাচ।
সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
শিশুদের বিকাশে অটিজম অভিভাবকদের সচেতনতা ফরিদপুরে মন্দিরে আগুন : দুই ভাইকে পিটিয়ে হত্যার ঘটনায় বিএনপির তদন্ত কমিটি নেতাদের মুক্তির দাবিতে রিজভীর নেতৃত্বে নয়াপল্টনে বিএনপির মিছিল বৃষ্টির জন্য দেশবাসীর প্রতি ইস্তিস্কার নামাজ আদায়ের আহ্বান আমিরে জামায়াতের সড়ক উন্নয়ন প্রকল্পে চুক্তি স্বাক্ষর করল তুর্কি, ইরাক, কাতার, সংযুক্ত আরব আমিরাত ঢাকায় ‘হিট স্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু শ্যামবাজার ঘাটে লঞ্চে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট ‘আমার শিশু মেয়েটির যে সর্বনাশ সে করেছে’ বান্দরবানের ৩ উপজেলায় নির্বাচন স্থগিত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজে মুসুল্লিদের ঢল বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের চাবিটা মনে হয় পার্শ্ববর্তী দেশকে দিয়েছে সরকার : রিজভী

সকল