২২ সেপ্টেম্বর ২০২১, ০৭ আশ্বিন ১৪২৮, ১৪ সফর ১৪৪৩ হিজরি
`

টাইগারদের চোখ এখন ‘ফাইনালে’

টাইগারদের চোখ এখন ‘ফাইনালে’ -

টপ অর্ডার থেকে কিছু রান এলেই হতো। শেষের দিকে ভালো সাপোর্ট দিয়েছেন নবাগত শামীম, আফিফ, সাইফউদ্দিন। কিন্তু হয়নি। প্রথম সারির ব্যাটসম্যানদের বাজে ব্যাটিংয়ে দ্বিতীয় টি টোয়েন্টি ম্যাচে বাংলাদেশ হেরেছে।

জিম্বাবুয়ের সাথে তিন ম্যাচ সিরিজে এখন ১-১ সমতা। রোববার সিরিজের তৃতীয় ও শেষ টি টোয়েন্টি ম্যাচ। স্বভাবতই এখন এই ম্যাচটি রূপ নিয়েছে অলিখিত ফাইনালে। যারা জিতবে, তারাই ট্রফিতে আঁকতে পারবে চুমু।

বাংলাদেশ দল ফাইনালের দিকে তাকিয়ে বেশ জোরালোভাবেই। দ্বিতীয় ম্যাচের ভুলত্রুটি শুধরে মাঠে নামতে বদ্ধপরিকর রিয়াদ শিবির।

দ্বিপক্ষীয় টি-টোয়েন্টিতে বাংলাদেশ এখনো পর্যন্ত তিনটি সিরিজ জয়ের স্বাদ পেয়েছে। দুটিই দেশের বাইরে। এবার শেষ মাচ জিতে আরেকটি সিরিজ জয় করবে পারবে দল, আশা মাহমুদউল্লাহর।

বাংলাদেশ অধিনায়ক বলেন, ‘যেহেতু একটা ম্যাচ আছে, ওই ম্যাচটা আমরা ফাইনাল ম্যাচ হিসেবেই খেলব। আমাদের সর্বোচ্চ চেষ্টা দিয়ে আমরা ম্যাচ জয়ের চেষ্টা করব।’ দুই অভিজ্ঞ ব্যাটসম্যান মুশফিকুর রহিম ও তামিম ইকবালকে এই সিরিজে পাচ্ছে না বাংলাদেশ। চোটের কারণে দ্বিতীয় ম্যাচে ছিলেন না লিটন দাস ও মোস্তাফিজুর রহমানও। তবে দলের গঠন ও বৈচিত্র নিয়ে সন্তুষ্টই অধিনায়ক মাহমুদউল্লাহ।

তার মতে, ‘আমাদের ব্যাটিং অর্ডার ও বোলিং, দুই দিকেই আমাদের ফ্লেক্সিবিলিটি আছে। আমি মনে করি, আমাদের দল দারুণ ব্যালান্সড। আপনি যদি স্পিন বোলিং বিভাগ দেখেন, পেস বোলিং দেখেন, অলরাউন্ডারদের দেখেন, সব জায়গাগুলিই আমরা পূর্ণ করি।’



আরো সংবাদ


‘ক্রনিক মায়েলয়েড লিউকোমিয়া নিয়ে আতঙ্ক নয়’ পার্লামেন্টের দু’এমপিকে জেলে পুরল তিউনেসিয়ার সামরিক আদালত প্রধানমন্ত্রীর এসডিজি পুরস্কার বাংলাদেশের ইতিহাসে মাইলফলক হয়ে থাকবে : সেতুমন্ত্রী স্বামীর ঘরে ফিরতে কবিরাজের কাছে গিয়ে ধর্ষণের শিকার গৃহবধূ ট্রাক-কাভার্ডভ্যান মালিক-শ্রমিকদের ধর্মঘট প্রত্যাহার ইলিশের ২৩ টনের প্রথম চালান বেনাপোল দিয়ে ভারতে রফতানি সাফের জন্য দল ঘোষণা করল বাফুফে বিশ্ব নেতৃত্বকে তালেবানের সাথে সম্পর্ক রাখতে বলল কাতার চীন এ বছর বিশ্বকে ২০০ কোটি ডোজ ভ্যাকসিন দেবে : শি জিনপিং ফিলিস্তিন রাষ্ট্র ইসরাইলের সাথে সংঘাত সমাধানের ‘উত্তম পন্থা’ : বাইডেন বিদায় তিকি-তাকা, বিদায় বার্সেলোনারও?

সকল