২২ সেপ্টেম্বর ২০২১, ০৭ আশ্বিন ১৪২৮, ১৪ সফর ১৪৪৩ হিজরি
`

ভারতকে হারিয়ে টি২০ বিশ্বকাপ জিতবে পাকিস্তান : শোয়েব আখতার

`ভারতকে হারিয়ে টি২০ বিশ্বকাপ জিতবে পাকিস্তান' - ছবি - সংগৃহীত

টি২০ বিশ্বকাপের ফাইনালে খেলবে ভারত এবং পাকিস্তান। শুধু তাই নয়, সেই ম্যাচে হেরে যাবেন বিরাট কোহলীরা। বাবর আজমদের টি২০ বিশ্বকাপ জয়ের স্বপ্নে বিভোর পাকিস্তানের সাবেক পেসার শোয়েব আখতার।

বিশ্বকাপের মঞ্চে এখনও অবধি ভারতকে হারাতে পারেনি পাকিস্তান। ১১ বার (টি২০ এবং একদিনের ক্রিকেট মিলিয়ে) মুখোমুখি হয়ে প্রতি বার হেরেছে শোয়েবের দেশ। এমন ইতিহাস ভুলে এ বারের টি২০ বিশ্বকাপ ফল পাল্টে দেবে বলেই মত সাবেক পেসারের। টি২০ বিশ্বকাপে একই গ্রুপে রয়েছে ভারত এবং পাকিস্তান। শোয়েব বলেন, ‘আমার মন বলছে ভারত এবং পাকিস্তান ফাইনালে মুখোমুখি হবে। তবে হেরে যাবে কোহলীরা।’

১৭ অক্টোবর থেকে শুরু টি২০ বিশ্বকাপ। সংযুক্ত আরব আমিরশাহি এবং ওমানের মাঠে আয়োজন করা হয়েছে এ বারের বিশ্বকাপ। ১৪ নভেম্বর ফাইনাল খেলা হবে বলে জানিয়েছে আইসিসি। তবে এখনো সূচি প্রকাশ করেনি তারা।

সুপার ১২ পর্বে আট দল ইতিমধ্যেই সরাসরি যোগ্যতা অর্জন করেছে। আরো চার দল তাদের সঙ্গে যোগ দেবে। তবে কোন চার দল যোগ দেবে তা ঠিক হবে যোগ্যতা অর্জন পর্বের ম্যাচের শেষে। এখন দেখার একই গ্রুপে থাকা ভারত, পাকিস্তান ফাইনালে মুখোমুখি হয় কি না।

সূত্র : আনন্দবাজার



আরো সংবাদ


খেলাপিদের বিশেষ সুবিধা আরো এক বছর চায় বিজিএমইএ মুস্তাফিজদের দারুণ বোলিংয়ে রোমাঞ্চকর লড়াই জিতল রাজস্থান সাবমেরিন ইস্যু : ‘ক্রুদ্ধ’ ম্যাক্রঁ কি বেশি ঝুঁকি নিয়ে ফেললেন? গাড়িচালক মালেকের বিরুদ্ধে চার্জশিট অনুমোদন দুদকের আফগানিস্তানে আইপিএলের সম্প্রচার নিষিদ্ধ হার এড়ালো বার্সেলোনা অবৈধ সম্পদ অর্জনের মামলায় নিজেকে নির্দোষ দাবি সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর স্বাস্থ্যের ২৮৩৯ পদে নিয়োগপ্রক্রিয়া বাতিল দুয়েকটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া নির্বাচন শান্তিপূর্ণ হয়েছে : ওবায়দুল কাদের মালয়েশিয়ায় বাংলাদেশিদের প্রবেশে নিষেধাজ্ঞা শিথিল খালেদা জিয়ার মুক্তি ইস্যুতে আপস করা যাবে না: বিএনপি

সকল