২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

তাসকিনের নাচে উত্তেজিত প্রতিপক্ষ ক্রিকেটার, ভিডিও ভাইরাল

মুখোমুখি তাসকিন ও মুজারাবানি। - ছবি : সংগৃহীত

রেকর্ড জুটিতে হারারেতে দুরন্ত বাংলাদেশ। প্রথম দিন শেষে বাংলাদেশের সংগ্রহ ছিল ৮ উইকেটে ২৯৪ রান। দ্বিতীয় দিনে বাকি দুই উইকেটে রান চার শ’ অতিক্রম করবে, তা ভাবেনি কেউ। কিন্তু নবম উইকেটে রেকর্ড জুটিতে তাই সম্ভব করেছেন মাহমুদউল্লাহ রিয়াদ ও পেসার তাসকিন আহমেদ।

বৃহস্পতিবার টেস্টের দ্বিতীয় দিনে এমন পরিস্থিতিতে এক খণ্ড বিরোধও হয়ে গেলো জিম্বাবুয়ের হারারে স্পোর্টস ক্লাব মাঠে। আর সে ঘটনার ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে।

তখন ইনিংসের ৮৫তম ওভারের চতুর্থ বল। ব্লেসিং মুজারাবানি বল হাতে। তারই একটা বাউন্সার ছেড়ে দিলেন ব্যাটসম্যান তাসকিন। তারপর হাত দিয়ে কিছুটা নাচের মতো ভঙ্গি করলেন বাংলাদেশের এই তারকা ক্রিকেটার। এক পলকে দেখার মতো সেই দৃশ্য।

কিন্তু এরপরই ঘটল আরেক কাণ্ড! তাসকিনের সেই নাচ পছন্দ হলো না মুজারাবানির! তিনি এগিয়ে আসলেন তাসকিনের দিকে। তারপর লেগে গেল ঝগড়া। হেলমেট একদম মুজারাবানির মুখে লাগিয়ে তাকে শাসিয়ে দিলেন তাসকিন। যা দ্রুতই ফেসবুকে ভাইরাল হয়ে যায়।

ফেসবুকে অনেকে এটিকে সিনেমার দৃশ্যের সাথে তুলনা করছেন! এ নিয়ে হাস্যরসও হচ্ছে বেশ। অবশ্য টেলিভিশনের পর্দায় দেখে ঠিক আঁচ করা গেলো না কী কথা হয়েছে তাসকিন-মুজারাবানির! তবে কথার যুদ্ধটা যে জমেছে তা বলাই যায়!

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন :


আরো সংবাদ



premium cement