২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ফাইনালের প্রথম দিনে রাজত্ব বৃষ্টির

ফাইনালের প্রথম দিনে রাজত্ব বৃষ্টির - ছবি : সংগৃহীত

সবার চোখ ছিল সাউদাম্পনে। টেস্ট চ্যাম্পিয়নশীপের বহুল প্রতীক্ষিত ফাইনাল বলে কথা। মুখোমুখি হওয়ার কথা ছিল ভারত ও নিউজিল্যান্ডের। কিন্তু সব উত্তেজনা রোমাঞ্চ ধুয়ে দিল বেরসিক বৃষ্টি। বৃষ্টির জোর এমনই ছিল যে, টসই হয়নি। প্রথম দিনটা তাই রাজত্ব করলো বৃষ্টি।

তবে রিজার্ভ ডে আছে বলেই স্বস্তি। পাঁচ দিনের হিসেব মতোই খেলা হবে। পরের চার দিন আধাঘণ্টা করে বেশি খেলা হবে সব পুষিয়ে নেয়ার জন্য।

শুক্রবার স্থানীয় সময় দুপুর পৌনে ৩টায় প্রথম দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা করেন আম্পায়াররা। শনিবার খেলা মাঠে গড়ানোর সম্ভাবনা রয়েছে। আবহাওয়ার পূর্বাভাস অনুযায়ী, শনিবার দিনের প্রথম ভাগে বৃষ্টির সম্ভাবনা কম।

গত দুই বছরে নানা চ্যালেঞ্জ উতরে টেস্ট চ্যাম্পিয়নশীপের ফাইনালে জায়গা করে নিয়েছে ভারত ও নিউজিল্যান্ড। সাদা পোশাকে দারুণ এক ফাইনাল দেখার অপেক্ষায় ক্রিকেট বিশ্ব।


আরো সংবাদ



premium cement
গাজায় সাহায্য বাড়াতে ইসরাইলকে নির্দেশ আইসিজের দিল্লি হাইকোর্টে কেজরিওয়ালের বিরুদ্ধে জনস্বার্থ মামলা খারিজ বস্ত্র-পাট খাতে চীনের বিনিয়োগ চায় বাংলাদেশ জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা বছরে পৌনে ৩ লাখ মানুষের মৃত্যু দূষণে

সকল