০২ আগস্ট ২০২১
`

ফাইনালের প্রথম দিনে রাজত্ব বৃষ্টির

ফাইনালের প্রথম দিনে রাজত্ব বৃষ্টির - ছবি : সংগৃহীত

সবার চোখ ছিল সাউদাম্পনে। টেস্ট চ্যাম্পিয়নশীপের বহুল প্রতীক্ষিত ফাইনাল বলে কথা। মুখোমুখি হওয়ার কথা ছিল ভারত ও নিউজিল্যান্ডের। কিন্তু সব উত্তেজনা রোমাঞ্চ ধুয়ে দিল বেরসিক বৃষ্টি। বৃষ্টির জোর এমনই ছিল যে, টসই হয়নি। প্রথম দিনটা তাই রাজত্ব করলো বৃষ্টি।

তবে রিজার্ভ ডে আছে বলেই স্বস্তি। পাঁচ দিনের হিসেব মতোই খেলা হবে। পরের চার দিন আধাঘণ্টা করে বেশি খেলা হবে সব পুষিয়ে নেয়ার জন্য।

শুক্রবার স্থানীয় সময় দুপুর পৌনে ৩টায় প্রথম দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা করেন আম্পায়াররা। শনিবার খেলা মাঠে গড়ানোর সম্ভাবনা রয়েছে। আবহাওয়ার পূর্বাভাস অনুযায়ী, শনিবার দিনের প্রথম ভাগে বৃষ্টির সম্ভাবনা কম।

গত দুই বছরে নানা চ্যালেঞ্জ উতরে টেস্ট চ্যাম্পিয়নশীপের ফাইনালে জায়গা করে নিয়েছে ভারত ও নিউজিল্যান্ড। সাদা পোশাকে দারুণ এক ফাইনাল দেখার অপেক্ষায় ক্রিকেট বিশ্ব।



আরো সংবাদ


সিরাজদিখানে লকডাউন উপেক্ষা করে ইউপি চেয়ারম্যানের ছেলের বিয়ে ডা: জাহাঙ্গীরের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার ঘোষণা এফডিএসআরের প্রধানমন্ত্রী ইয়াসিনের পদত্যাগের দাবিতে রাজপথে মাহাথির-আনোয়ার অবৈধ পথে ভারত যাওয়া ১০ বাংলাদেশীকে হস্তান্তর করেছে বিএসএফ পুঠিয়ায় কলেজছাত্রীকে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় মামাকে ছুরিকাঘাত সেনাবাহিনীকে প্রস্তুত থাকার নির্দেশ আজারবাইজানের আমি মিডিয়া ট্রায়ালের শিকার, বিবৃতিতে শিল্পা চীনে করোনার বিস্তার নিয়ে গভীর উদ্বেগ, উহানে আবার সংক্রমণ ইসরাইলি সৈন্য থেকে রাইফেল নিয়ে ফিলিস্তিনিদের গুলি ফুলবাড়ীতে গাছের ডাল পড়ে কাঠব্যবসায়ীর মৃত্যু ফুলবাড়ীতে গাছের ডাল পড়ে কাঁঠব্যবসায়ীর মৃত্যু

সকল