১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

শুক্রবার ভোরে যুক্তরাষ্ট্রে যাচ্ছেন সাকিব

শুক্রবার ভোরে যুক্তরাষ্ট্রে যাচ্ছেন সাকিব - ছবি : সংগৃহীত

তিন ম্যাচের নিষেধাজ্ঞা শেষে বৃহস্পতিবার ঢাকা প্রিমিয়ার লিগে ম্যাচে মাঠে নেমেছিলেন সাকিব। যে ম্যাচে মোহামেডান সাত উইকেটে হেরেছে গাজী গ্রুপ ক্রিকেটার্সের কাছে। প্রিমিয়ার লিগে এটিই মোহামেডানের হয়ে শেষ ম্যাাচ হয়ে থাকছে সাকিব আল হাসানের।

মোহামেডান সূত্রে জানা গেছে, লিগের বাকি অংশ তিনি খেলবেন না। শুক্রবার ভোরেই পরিবারের সাথে সময় কাটানোর জন্য যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে ঢাকা ছাড়বেন তিনি।

গত শুক্রবার আবাহনী লিমিটেডের বিপক্ষে ম্যাচে স্টাম্পে লাথি দিয়ে ও আছাড় মেরে তিন ম্যাচের জন্য নিষিদ্ধ হওয়ার পর বৃহস্পতিবার সন্ধ্যায় গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে ম্যাচ দিয়ে আবার মাঠে নামেন সাকিব। তবে নিষেধাজ্ঞার আগে মোহামেডানকে নেতৃত্ব দিলেও এই ম্যাচে টস করতে দেখা যায়নি তাকে। মোহামেডানের অধিনায়ক হিসেবে দেখা যায় শুভাগত হোমকে।

সাকিবের স্ত্রী ও তিন সন্তান আছেন যুক্তরাষ্ট্রে। গত ২৩ মার্চ তিনি যুক্তরাষ্ট্র থেকে দেশে ফেরেন। পরে বাংলাদেশের শ্রীলঙ্কা সফর থেকে ছুটি নিয়ে খেলেন আইপিএলে।

ভারতের ওই ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট মাঝপথে বন্ধ হলে দেশে ফিরে কোয়ারেন্টিনে থাকতে হয় তাকে। পরে খেলেন শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজে ও এই ঢাকা লিগে।


আরো সংবাদ



premium cement
কাঁঠালিয়ায় মাঠে ছাগল আনতে গিয়ে বজ্রপাতে কিশোরে মৃত্যু সালমান খানের বাড়িতে গুলির ঘটনায় গ্রেফতার ২ আরো দুই সদস্য বাড়িয়ে সাত সদস্যের তদন্ত কমিটি গঠন রাবির নতুন জনসংযোগ প্রশাসক অধ্যাপক ড. প্রণব কুমার পাণ্ডে অপরাধ না করেও আসামি হওয়া এখন নিয়মে পরিণত হয়েছে : মির্জা ফখরুল লাঙ্গলবন্দে ব্রহ্মপুত্র নদে স্নানোৎসবে নেমে শিশুর মৃত্যু ধূমপান করতে নিষেধ করায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বড় বোনের বৌভাতের গিয়ে দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত কোটালীপাড়ায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত চুয়াডাঙ্গা দর্শনায় রেললাইনের পাশ থেকে যুবকের লাশ উদ্ধার সাবেক চেয়ারম্যান মাহবুবার রহমানের কবর জিয়ারত করলেন জামায়াত আমির

সকল