০২ আগস্ট ২০২১
`

শুক্রবার ভোরে যুক্তরাষ্ট্রে যাচ্ছেন সাকিব

শুক্রবার ভোরে যুক্তরাষ্ট্রে যাচ্ছেন সাকিব - ছবি : সংগৃহীত

তিন ম্যাচের নিষেধাজ্ঞা শেষে বৃহস্পতিবার ঢাকা প্রিমিয়ার লিগে ম্যাচে মাঠে নেমেছিলেন সাকিব। যে ম্যাচে মোহামেডান সাত উইকেটে হেরেছে গাজী গ্রুপ ক্রিকেটার্সের কাছে। প্রিমিয়ার লিগে এটিই মোহামেডানের হয়ে শেষ ম্যাাচ হয়ে থাকছে সাকিব আল হাসানের।

মোহামেডান সূত্রে জানা গেছে, লিগের বাকি অংশ তিনি খেলবেন না। শুক্রবার ভোরেই পরিবারের সাথে সময় কাটানোর জন্য যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে ঢাকা ছাড়বেন তিনি।

গত শুক্রবার আবাহনী লিমিটেডের বিপক্ষে ম্যাচে স্টাম্পে লাথি দিয়ে ও আছাড় মেরে তিন ম্যাচের জন্য নিষিদ্ধ হওয়ার পর বৃহস্পতিবার সন্ধ্যায় গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে ম্যাচ দিয়ে আবার মাঠে নামেন সাকিব। তবে নিষেধাজ্ঞার আগে মোহামেডানকে নেতৃত্ব দিলেও এই ম্যাচে টস করতে দেখা যায়নি তাকে। মোহামেডানের অধিনায়ক হিসেবে দেখা যায় শুভাগত হোমকে।

সাকিবের স্ত্রী ও তিন সন্তান আছেন যুক্তরাষ্ট্রে। গত ২৩ মার্চ তিনি যুক্তরাষ্ট্র থেকে দেশে ফেরেন। পরে বাংলাদেশের শ্রীলঙ্কা সফর থেকে ছুটি নিয়ে খেলেন আইপিএলে।

ভারতের ওই ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট মাঝপথে বন্ধ হলে দেশে ফিরে কোয়ারেন্টিনে থাকতে হয় তাকে। পরে খেলেন শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজে ও এই ঢাকা লিগে।



আরো সংবাদ


সিরাজদিখানে লকডাউন উপেক্ষা করে ইউপি চেয়ারম্যানের ছেলের বিয়ে ডা: জাহাঙ্গীরের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার ঘোষণা এফডিএসআরের প্রধানমন্ত্রী ইয়াসিনের পদত্যাগের দাবিতে রাজপথে মাহাথির-আনোয়ার অবৈধ পথে ভারত যাওয়া ১০ বাংলাদেশীকে হস্তান্তর করেছে বিএসএফ পুঠিয়ায় কলেজছাত্রীকে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় মামাকে ছুরিকাঘাত সেনাবাহিনীকে প্রস্তুত থাকার নির্দেশ আজারবাইজানের আমি মিডিয়া ট্রায়ালের শিকার, বিবৃতিতে শিল্পা চীনে করোনার বিস্তার নিয়ে গভীর উদ্বেগ, উহানে আবার সংক্রমণ ইসরাইলি সৈন্য থেকে রাইফেল নিয়ে ফিলিস্তিনিদের গুলি ফুলবাড়ীতে গাছের ডাল পড়ে কাঠব্যবসায়ীর মৃত্যু ফুলবাড়ীতে গাছের ডাল পড়ে কাঁঠব্যবসায়ীর মৃত্যু

সকল