২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

মুলতান সুলতান্সের রাজকীয় জয়

মুলতান সুলতান্সের রাজকীয় জয় - ছবি : সংগৃহীত

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) রাজকীয় জয় পেয়েছে মুলতান সুলতান্স। আবু ধাবিতে রোববার রাতে পেশোয়ার জালমিকে ৮ উইকেটে হারিয়েছে দলটি।

আগে ব্যাট করতে নেমে সাত উইকেটে ১৬৬ রান করে পেশোয়ার। জবাবে ২১ বল হাতে রেখে মাত্র দুই উইকেটে লক্ষ্যে পৌছায় মুলতান সুলতান্স। ৩১ রানে চার উইকেট নেয়া মুলতানের বোলার শাহনেওয়াজ ধানি জেতেন ম্যাচ সেরার পুরস্কার।

জয়ের লক্ষ্যে খেলতে নেমে শুরু থেকেই দুরন্ত ছিল মুলতান সুলতান্স। শান মাসুদ ব্যক্তিগত ১৪ রানে বিদায় নিলেও জয়ের জন্য দায়িত্ব পালন করেন রিজওয়ান ও মাকসুদ। এই জুটি দলকে নিয়ে যান ১৬১ রান অবধি। ৫৬ বলে ৮২ রানের অসাধারণ ইনিংস খেলে অপরাজিত থাকেন মোহাম্মদ রিজওয়ান। তার ইনিংসে ছিল নয়টি চার ও দুটি ছক্কার মার।

শোয়াইব মাকসুদ ৩১ বলে ৬১ রানে ফেরেন মোহাম্মদ ইরফানের বলে আসিফের হাতে ক্যাচ দিয়ে। চারটি চারের পাশাপাশি তিনি হাকান পাচটি ছক্কাও।

এর আগে ব্যাট করতে নেমে পেশোয়ারের হয়ে চারজন পান রানের দেখা। ৪০ বলে সর্বোচ্চ ৫৬ রান করেন রাদারফোর্ড। এছাড়া কামরান আকমল ৩৫, হায়দার আলী ২৮, ডেভিড মিলার ২২ রান করেন। বাকিরা ছিলেন যাওয়ার আসার মধ্যে। বল হাতে মুলতানের হয়ে ৪ ওভারে ৩১ রানে চার উইকেট নেন শাহনেওয়াজ ধানি। মুজারাবানি নেন এক উইকেট।

সাত ম্যাচে মুলতান সুলতান্সের এটি তৃতীয় জয়। ৬ পয়েন্ট নিয়ে তালিকায় পঞ্চমে। ৮ ম্যাচে সমান হার ও জয় নিয়ে তৃতীয় স্থানে পেশোয়ার জালমি, পয়েন্ট ৮।


আরো সংবাদ



premium cement