১২ জুন ২০২১
`

করাচিকে হারালো মুলতান

করাচিকে হারালো মুলতান - ছবি : সংগৃহীত

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) জয় পেয়েছে মুলতান সুলতান্স। বৃহস্পতিবার আবুধাবিতে করাচি কিংসকে ১২ রানে হারিয়েছে দলটি।

আগে ব্যাট করতে নেমে রিলে রুশোর ব্যাটিংয়ে ৫ উইকেটে ১৭৬ রান করে মুলতান। জবাবে সাত উইকেটে ১৬৪ রান করে করাচি কিংস। ২৪ বলে ৪৪ রানের ইনিংসের সুবাদে ম্যাচ সেরার পুরস্কার জেতেন মুলতানের প্রোটিয়া ক্রিকেটার রিলে রুশো।

জয়ের লক্ষ্যে খেলতে নেমে করাচি কিংসের হয়ে মূলত লড়াই করেছেন এক বাবর আজম। ৬৩ বলে তিনি থাকেন ৮৫ রানে অপরাজিত। তার ইনিংসে ছিল পাঁচটি চার ও চারটি ছক্কার মার। তার মতো আর কেউ জ্বলে না ওঠায় জয় বঞ্চিত হয় করাচি। ২৩ বলে ৩৫ রান করেন চাদউইক ওয়ালটন। গাপটিল, নাজিবুল্লাহ, থিসারা, অধিনায়ক ইমাদ ওয়াসিম ছিলেন ব্যর্থতার কাতারে।

বল হাতে মুলতানের হয়ে তিন উইকেট নেন ইমরান খান। দুটি উইকেট নেন ইমরান তাহির।

এর আগে ব্যাট করতে নেমে মুলতানের হয়ে ২৪ বলে সর্বোচ্চ ৪৪ রান করেন রিলে রুশো। তার ইনিংসে চিল সাতটি চারের মার। ৩২ বলে সমান ৪৪ রান করে অপরাজিত থাকেন খুশদিল শাহ। তিনটি চারের পাশাপাশি তিনি হাঁকান দুটি ছক্কা। ১৪ বলে পাঁচটি চার ও এক ছক্কায় ৩১ রানের ঝড়ো ইনিংস খেলেন শোয়াইব মাকসুদ। অধিনায়ক রিজওয়ান করেন ২৩ বলে ২৯ রান।

তিন ওভারে ১২ রানে দুটি উইকেট নেন করাচির লঙ্কান অলরাউন্ডার থিসারা পেরেরা। ছয় ম্যাচে দ্বিতীয় জয় এটি মুলতানের। সমান ম্যাচে তৃতীয় হার করাচির।



আরো সংবাদ


মাদারীপুরে শাজাহান খান ও আ’লীগ সভাপতি সমর্থকদের সংঘর্ষ, পুলিশসহ আহত ১৫ ইউরোপ কী চীন-বিরোধী নতুন জোটের ডাকে সাড়া দেবে? লাক্ষাদ্বীপের পরিচালক ‘দেশদ্রোহী’ নন, দাবি তুলে দল ছাড়ল একাধিক বিজেপি নেতা সামরিক শক্তি বাড়ানোর নির্দেশ দিলেন কিম জং উন শৃঙ্খলা ভঙ্গের দায়ে বগুড়ায় বিএনপির ৬ নেতাকে অব্যাহতি স্ত্রী হাতির মৃতদেহ আগলে ছিল হাতির দল, অতঃপর... ড্রয়ে শুরু ওয়েলস-সুইজারল্যান্ডের পরিবেশ : মানুষ টানেলের প্রান্তে আলো দেখতে চায় যুক্তরাষ্ট্র-রাশিয়া সম্পর্ক তলানিতে এসে পৌঁছেছে : পুতিন যখন ফাঁপা পরাশক্তির ভান করাতেই সুখ ইউপি নির্বাচন : নলছিটিতে মেম্বার প্রার্থীর বাড়িতে হামলা

সকল