১৩ জুন ২০২১
`

রূপগঞ্জে উড়ে গেল সাকিবের মোহামেডান

রূপগঞ্জে উড়ে গেল সাকিবের মোহামেডান - ছবি : সংগৃহীত

হারের চক্রে থাকা মোহামেডান ঘুরে দাঁড়াতে পারলো না। আবারো হারতে হলো তাদের। এবারের হারটি একচেটিয়া। বড়েই কোণঠাসা অবস্থা। ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেটে বৃহস্পতিবার লিজেন্ড অব রূপগঞ্জের কাছে এক প্রকার উড়েই গেছে সাকিবের বাহিনী। দলটি হেরেছে ৯ উইকেটে।

মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে আগে ব্যাট করতে নেমে ৯ উইকেটে মাত্র ১১৩ রান সংগ্রহ করে মোহামেডান। জবাবে রূপগঞ্জ জয়ের লক্ষ্যে পৌঁছে যায় ১১ বল হাতে রেখে।

উইকেট হারাতে হয় মাত্র একটি। লিগে মোহামেডানের এটি টানা তৃতীয় হার। অন্য দিক ছয় ম্যাচে রূপগঞ্জের এটি দ্বিতীয় জয়। দুর্দান্ত বোলিংয়ের কারণে ম্যাচ সেরার পুরস্কার জেতেন রূপগঞ্জের স্পিনার সোহাগ গাজী।

জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে রূপগঞ্জকে জয়ের ভিত্তি গড়ে দেন উদ্বোধনী জুটিতে পিনাক ঘোষ ও মেহেদী মারুফ। দুজনে তোলেন ৮৯ রান। ৪৬ বলে ৪১ রান করে মেহেদী সাজঘরে ফিরলেও জয়ের জন্য বাকি কাজটুকু সেরেছেন পিনাক ও সাব্বির রহমান।

৫১ বলে ৫১ রান করেন পিনাক। হাঁকান পাঁচটি চার ও একটি ছক্কা। ১৩ বলে ১৪ রানে অপরাজিত থাকেন সাব্বির।

এর আগে ব্যাট করতে নেমে শুভাগত হোম ছাড়া মোহামেডানের কেউ মাথা তুলে দাঁড়াতে পারেননি। মাহুমদুল, অধিনায়ক সাকিব, নাদিফ চৌধুরি রানের খাতাই খুলতে পারেননি। শামসুর রহমান, ইরফান শুকুর, ইয়াসিন আরাফাত ছুঁতে পারেননি দুই অঙ্কের রান। স্রোতের প্রতিকূলে ৩২ বলে ৫২ রানের ঝড়ো ইনিংস খেলেন শুভাগত হোম। তার ইনিংসে ছিল একটি চার ও পাঁচটি ছক্কার মার।

বল হাতে রূপগঞ্জের হয়ে চমক দেখান স্পিনার সোহাগ গাজী। ৪ ওভারে দুই মেডেনে তিনি রান দেন মাত্র ৮। উইকেট নেন দুটি। মোহাম্মদ শহীদ, নাঈম ইসলাম, কাজী অনিক নেন দুটি করে উইকেট।



আরো সংবাদ


সংসদ সচিবালয় কোয়ার্টারে ছাত্রলীগ নেত্রীর ঝুলন্ত লাশ মাঠে মুখ থুবড়ে পড়লেন এরিকসেন, পরিত্যক্ত ডেনমার্ক-ফিনল্যান্ড ম্যাচ জয় দেখছে নিউজিল্যান্ড বিশ্বের সেরা বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে তুরস্কের ২১ শিক্ষাপ্রতিষ্ঠান পাবনার গণপূর্ত কার্যালয়ে আ’লীগ নেতাদের শটগান মহড়া ইসরাইলি ড্রোন তৈরির সরঞ্জাম সরবরাহকারী বিট্রিশ ফ্যাক্টরি দখলে নিয়েছে ফিলিস্তিনিরা মান্দায় আম পাড়তে গিয়ে ইউপি সদস্যের মৃত্যু তিন দিনেই ইনিংস হারলো ওয়েস্ট ইন্ডিজ ২০৩০ সালের ফিফা ওয়ার্ল্ড কাপ আয়োজনের পরিকল্পনা করছে সৌদি মাদারীপুরে শাজাহান খান ও আ’লীগ সভাপতি সমর্থকদের সংঘর্ষ, পুলিশসহ আহত ১৫ শিকারি জাতি ওরোকেন

সকল