২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

রূপগঞ্জে উড়ে গেল সাকিবের মোহামেডান

রূপগঞ্জে উড়ে গেল সাকিবের মোহামেডান - ছবি : সংগৃহীত

হারের চক্রে থাকা মোহামেডান ঘুরে দাঁড়াতে পারলো না। আবারো হারতে হলো তাদের। এবারের হারটি একচেটিয়া। বড়েই কোণঠাসা অবস্থা। ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেটে বৃহস্পতিবার লিজেন্ড অব রূপগঞ্জের কাছে এক প্রকার উড়েই গেছে সাকিবের বাহিনী। দলটি হেরেছে ৯ উইকেটে।

মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে আগে ব্যাট করতে নেমে ৯ উইকেটে মাত্র ১১৩ রান সংগ্রহ করে মোহামেডান। জবাবে রূপগঞ্জ জয়ের লক্ষ্যে পৌঁছে যায় ১১ বল হাতে রেখে।

উইকেট হারাতে হয় মাত্র একটি। লিগে মোহামেডানের এটি টানা তৃতীয় হার। অন্য দিক ছয় ম্যাচে রূপগঞ্জের এটি দ্বিতীয় জয়। দুর্দান্ত বোলিংয়ের কারণে ম্যাচ সেরার পুরস্কার জেতেন রূপগঞ্জের স্পিনার সোহাগ গাজী।

জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে রূপগঞ্জকে জয়ের ভিত্তি গড়ে দেন উদ্বোধনী জুটিতে পিনাক ঘোষ ও মেহেদী মারুফ। দুজনে তোলেন ৮৯ রান। ৪৬ বলে ৪১ রান করে মেহেদী সাজঘরে ফিরলেও জয়ের জন্য বাকি কাজটুকু সেরেছেন পিনাক ও সাব্বির রহমান।

৫১ বলে ৫১ রান করেন পিনাক। হাঁকান পাঁচটি চার ও একটি ছক্কা। ১৩ বলে ১৪ রানে অপরাজিত থাকেন সাব্বির।

এর আগে ব্যাট করতে নেমে শুভাগত হোম ছাড়া মোহামেডানের কেউ মাথা তুলে দাঁড়াতে পারেননি। মাহুমদুল, অধিনায়ক সাকিব, নাদিফ চৌধুরি রানের খাতাই খুলতে পারেননি। শামসুর রহমান, ইরফান শুকুর, ইয়াসিন আরাফাত ছুঁতে পারেননি দুই অঙ্কের রান। স্রোতের প্রতিকূলে ৩২ বলে ৫২ রানের ঝড়ো ইনিংস খেলেন শুভাগত হোম। তার ইনিংসে ছিল একটি চার ও পাঁচটি ছক্কার মার।

বল হাতে রূপগঞ্জের হয়ে চমক দেখান স্পিনার সোহাগ গাজী। ৪ ওভারে দুই মেডেনে তিনি রান দেন মাত্র ৮। উইকেট নেন দুটি। মোহাম্মদ শহীদ, নাঈম ইসলাম, কাজী অনিক নেন দুটি করে উইকেট।


আরো সংবাদ



premium cement
মোরেলগঞ্জে মাছ ধরতে গিয়ে নদীতে ডুবে কিশোরের মৃত্যু আল-আকসায় কোনো ধরণের সহিংসতা ছাড়াই অনুষ্ঠিত হলো তৃতীয় জুমআর জামাত ‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান

সকল