২২ জুন ২০২১
`

সবার উপরে বাবর আজম

সবার উপরে বাবর আজম - ফাইল ছবি

সময়টা বেশ ভালোই যাচ্ছে পাকিস্তানের অধিনায়ক বাবর আজম। ব্যাটসম্যান হিসেবে আছেন ফর্মে, অধিনায়ক হিসেবেও গড়ছেন নতুন রেকর্ড। টেস্টে অভিষেক নেতৃত্বের পর টানা চারটি টেস্ট জিতে নতুন চূড়ায় বাবর।

সোমবার জিম্বাবুয়ের বিরুদ্ধে ২-০তে সিরিজ জেতে পাকিস্তান। দুটি টেস্টই তারা জেতে ইনিংস ব্যবধানে। এর আগে বছরের শুরুতে ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দুটি টেস্ট জিতেছিল পাকিস্তান। ওই সিরিজে বাবরের নেতৃত্বের অভিষেক হয়। ক্যাপ্টেন হিসেবে এরপর থেকে সাদা পোশাকের ক্রিকেটে জয় পেয়েই যাচ্ছেন বাবর।

যদিও জিম্বাবুয়ের বিরুদ্ধে হাসেনি বাবরের ব্যাট। প্রথম টেস্টের একমাত্র ইনিংসে শূন্য রানে আউট হয়েছিলেন তিনি। দ্বিতীয় টেস্টে তাকে সাজঘরে ফিরতে হয় মাত্র ২ রানে। তবে গত মাসে ওয়ানডে ও টি-টোয়েন্টিতে নয়নকাড়া পারফরম্যান্সের কারণে আইসিসির এপ্রিল মাসের সেরা পুরুষ ক্রিকেটার নির্বাচিত হন তিনি।

এর আগে তিনি কোহলিকে ছাড়িয়ে যান, ওয়ানডেতে ব্যাটসম্যানদের র‌্যাংকিংয়ে তিনিই এখন শীর্ষে।



আরো সংবাদ


নিজেকে প্রস্তুত করে শিক্ষার্থীদের এগিয়ে যাওয়ার পরামর্শ সিআইইউ ভিসির ইসলামী ব্যাংক ময়মনসিংহ জোনের শরিয়াহ বিষয়ক ওয়েবিনার কর্মহীন শ্রমজীবী ও অসহায় মানুষের জন্য শাহজালাল ইসলামী ব্যাংকের ত্রাণসামগ্রী হস্তান্তর সোশ্যাল ইসলামী ব্যাংকে টাকা তোলা যাবে কিউ আর কোডে এবি ব্যাংক ও এস এ গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের মধ্যে সমঝোতা হাজার মানুষের জন্য ১টি শয্যাও নেই হাসপাতালে ১১ বছরে পাইকারিতে বেড়েছে ১১৮ শতাংশ গ্রাহকে ৯০ চরফ্যাসন ও গৌরনদীতে নির্বাচনী সহিংসতায় নিহত ৩ আহত ৩০ পুঁজিবাজারের সূচক সাড়ে তিন বছরে সর্বোচ্চ অবস্থানে বিলুপ্তপ্রায় সুস্বাদু রানী মাছের পোনা উৎপাদন ভালুকায় ৩ জনসহ বিভিন্ন স্থানে নিহত ৬

সকল