২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

যত কাণ্ড মালদ্বীপে! মারামারি ওয়ার্নার-স্লেটারের, লজ্জায় অস্ট্রেলিয়া

যত কাণ্ড মালদ্বীপে! মারামারি ওয়ার্নার-স্লেটারের, লজ্জায় অস্ট্রেলিয়া - ছবি : সংগৃহীত

মালদ্বীপেই যত কাণ্ড! আইপিএল বন্ধ হয়ে যাওয়ার পর থেকে মালদ্বীপে রয়েছেন বিদেশী ক্রিকেটাররা। সেখান থেকে ফিরবেন যে যার দেশে। এর মধ্যেই ঘটল তুলকালাম কাণ্ড। দেশটির রাজধানী মালের একটি পানশালায় মারামারিতে জড়ালেন অস্ট্রেলিয়ান দুই ক্রিকেটার। সাবেক ক্রিকেটার ও বর্তমান ধারাভাষ্যকার মাইকেল স্লেটারের সাথে মারামারিতে জড়ান ডেভিড ওয়ার্নার। এমন খবর সৃষ্টি করেছে বিতর্কের।

ডেইলি টেলিগ্রাফের তথ্য অনুযায়ী, ওয়ার্নার ও স্লেটার মালের তাজ কোরাল রিসোর্টে গভীর রাতে বচসা-হাতাহাতিতে জড়ান। ওখানেই তারা কোয়ারেন্টিনে রয়েছেন। কয়েক দিন পর অস্ট্রেলিয়ায় ফিরবেন তারা। সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক পদ থেকে ওয়ার্নারকে সরিয়ে কেন উইলিয়ামসনকে দায়িত্ব দেয়া হয়েছিল। তার কয়েক দিন পরই একের পর এক ক্রিকেটার করোনায় আক্রান্ত হওয়ায় এবারের মতো বিদায় ঘণ্টা বেজে যায় আইপিএলের।

ওই রিসোর্টে জৈব বলয়ে থাকাকালীনই ঝগড়া-মারামারি হয়ে ওয়ার্নার-স্লেটারের মধ্যে। কিন্তু দু’জনেই এই চাঞ্চল্যকর খবর অস্বীকার করেছেন। স্লেটার বলেছেন, তেমন কিছুই হয়নি! পুরোটাই গুজব। ডেভি (ডেভিড ওয়ার্নার) আর আমি খুব ভালো বন্ধু। আর মারামারির কোনো প্রশ্নই ওঠে না। ফক্সস্পোর্টস.কমকে একথা জানিয়েছেন সাবেক অজি ওপেনার।

ওয়ার্নারও একই কথা বলেছেন। তার দাবি, এসব নাটক হয়নি। জানি না, কোথা থেকে এসব খবর পান। যতক্ষণ না এখানে থেকে কোনো তথ্যপ্রমাণ পাচ্ছেন, এসব লেখার কোনো মানে নেই। কিছুই হয়নি।

উল্লেখ্য, এই মুহূর্তে ওয়ার্নার-স্লেটারসহ ৩৯ জন অজি ক্রিকেটার, কোচ, সাপোর্ট স্টাফ মালদ্বীপে রয়েছেন। তাদের জন্য চার্টার্ড বিমানের ব্যবস্থা করেছে বিসিসিআই। ১৫ মে পর্যন্ত ভারত থেকে আসা যাত্রীদের উপর নিষেধাজ্ঞা রয়েছে অস্ট্রেলিয়ায়।


আরো সংবাদ



premium cement