১৩ জুন ২০২১
`

পাকিস্তানের আবিদ আলীর ডাবল সেঞ্চুরি

আবিদ আলী - ছবি : সংগৃহীত

টেস্ট ক্যারিয়ারে প্রথমবারের মতো ডাবল সেঞ্চুরির স্বাদ পেলেন পাকিস্তানের আবিদ আলী। শনিবার হারারে টেস্টের দ্বিতীয় দিনে জিম্বাবুয়ের বিরুদ্ধে ম্যাজিক ফিগার স্পর্শ করেন তিনি।

এই টেস্টের আগে তার সেঞ্চুরির সংখ্যা ছিল মাত্র দুটি। এর মধ্যে সর্বোচ্চ রানের ইনিংস ছিল ১৭৪ রানের, শ্রীলঙ্কার বিরুদ্ধে। এবার জিম্বাবুয়ের বিরুদ্ধে ক্যারিয়ার সেরা ইনিংস খেললেন পাকিস্তানের এই তরুণ ব্যাটসম্যান।

২০০ রান করতে আবিদ আলী বল খরচ করেছেন ৩৯৩টি। এর মধ্যে ছিল ২৭টি চারের মার। প্রথম দিন শেষে আবিদ আলী অপরাজিত ছিলেন ১১৮ রানে। দ্বিতীয় দিনে দ্রুত তিন উইকেট হারালেও আবিদ ছিলেন অটল। ধীরে ধীরে পৌঁছে যান কাঙ্ক্ষিত লক্ষ্যে। শুম্বার বলে চার হাকিয়ে স্পর্শ করেন ডাবল সেঞ্চুরি। আর তাতে পাকিস্তানের স্কোরও সমৃদ্ধ হচ্ছে।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত পাকিস্তানের প্রথম ইনিংসে সংগ্রহ ৭ উইকেটে ৪৫৪ রান। ব্যক্তিগত ২০৬ রানে ব্যাট করছেন আবিদ আলী। তার সাথে ফিফটি করে অপরাজিত আছেন স্পিনার নোমান আলীও। তার রান ৫৮।



আরো সংবাদ


কানাডার সেই মুসলিম পরিবারের জানাজায় মানুষের ঢল ভিয়েনা আলোচনার সব পক্ষ সফল উপসংহারে পৌঁছাতে চায় রামেকে ২৪ ঘন্টায় আরো ১৩ জনের মৃত্যু সোনারগাঁওয়ে বাসের ধাক্কায় বৃদ্ধ নিহত নিলামে ২৩৮ কোটি টাকা দর হেঁকে মহাকাশ যাত্রার টিকিট জয় ‘গোলান মালভূমি মুক্ত করতে সম্পূর্ণ প্রস্তুত’ ‘বাজেট প্রণয়নে এমপিদের অংশ নেয়ার সুযোগ ছিল না’ গণতন্ত্রের মর্যাদার সাথে বেমামান সরকারের কাজকর্ম : ভারতের সমালোচনায় যুক্তরাষ্ট্র এবার ফিলিস্তিনি নারীকে গুলি করে হত্যা করল ইসরাইলি সেনারা পাকিস্তান লিগের ম্যাচে মাথায় আঘাত পেয়ে হাসপাতালে ফ্যাফ দু’প্লেসি প্রথম সিঙ্গলস গ্র্যান্ডস্লাম জিতলেন ডাবলসের স্পেশালিস্ট ক্রিচিকোভা

সকল