১৩ জুন ২০২১
`

সাকিব করোনা নেগেটিভ, ফলের অপেক্ষায় মোস্তাফিজ

চার্টার্ড ফ্লাইটে ভারত থেকে ঢাকায় পৌঁছান সাকিব ও সস্ত্রীক মোস্তাফিজ। - ফাইল ছবি

ভারত থেকে দেশে ফিরে দুজনই আছেন কোয়ারেন্টাইনে। ইতোমধ্যে সাকিব ও মোস্তাফিজের প্রথম করোনাভাইরাসের টেস্ট করা হয়েছে। সাকিবের এসেছে নেগেটিভ। তবে মোস্তাফিজের রেজাল্ট এখনো আসেনি। রোববার তার ফল হাতে পাবে বিসিবি।

বিসিবির চিকিৎসক দেবাশিষ চৌধুরী বলেছেন, ‘ইতিমধ্যে দুই ক্রিকেটারের করোনা পরীক্ষা করা হয়েছে। সাকিবের ফল নেগেটিভ এসেছে। মোস্তাফিজের ফল আমরা এখনো পাইনি, আশা করি রোববার সকালে পেয়ে যাব।’

আইপিএল খেলতে যাওয়া এই দুই ক্রিকেটার দেশে ফিরেছেন কয়েকদিন হলো। দেশে ফিরেই ১৪ দিনের কোয়ারেন্টাইনে আছেন। স্বস্ত্রীক মোস্তাফিজ আছেন হোটেল সোনারগাঁয়ে। সাকিব আছেন গুলশানের একটি হোটেলে।

করোনাভাইরাসের থাবায় বন্ধ হয়ে গেছে আইপিএল। ভারতের সাথে বাংলাদেশের সব যোগাযোগ বন্ধ থাকায় সাকিব-মোস্তাফিজের দেশে ফেরা কঠিন হয়ে পড়েছিল। অনেক আলোচনার পর নিজ নিজ ফ্র্যাঞ্চাইজির উদ্যোগে চার্টার্ড ফ্লাইটে ঢাকায় পৌঁছান তারা। এবারের আইপিএলে সাকিবের দল কলকাতা নাইট রাইডার্স, আর মোস্তাফিজ মাঠ মাতিয়েছেন রাজস্থান রয়্যালসের জার্সিতে।



আরো সংবাদ


ভারতে ৭০ দিনের মধ্যে আক্রান্ত সর্বনিম্ন, কমলো দৈনিক মৃত্যুও বঙ্গবন্ধু সেতুতে বাস-ট্রলির সংঘর্ষে নিহত ২, তীব্র যানজট কানাডার সেই মুসলিম পরিবারের জানাজায় মানুষের ঢল ভিয়েনা আলোচনার সব পক্ষ সফল উপসংহারে পৌঁছাতে চায় রামেকে ২৪ ঘন্টায় আরো ১৩ জনের মৃত্যু সোনারগাঁওয়ে বাসের ধাক্কায় বৃদ্ধ নিহত নিলামে ২৩৮ কোটি টাকা দর হেঁকে মহাকাশ যাত্রার টিকিট জয় ‘গোলান মালভূমি মুক্ত করতে সম্পূর্ণ প্রস্তুত’ ‘বাজেট প্রণয়নে এমপিদের অংশ নেয়ার সুযোগ ছিল না’ গণতন্ত্রের মর্যাদার সাথে বেমামান সরকারের কাজকর্ম : ভারতের সমালোচনায় যুক্তরাষ্ট্র এবার ফিলিস্তিনি নারীকে গুলি করে হত্যা করল ইসরাইলি সেনারা

সকল