১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

আইপিএলের বাকি অংশ ইংল্যান্ডে!

-

করোনাভাইরাসের ভয়াবহ সংক্রমণের কারণে স্থগিত করা হয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ তথা আইপিএল। মাঝ পথে থমকে যাওয়া এই টুর্নামেন্টের ভবিষ্যত অনিশ্চয়তার মধ্যে। তবে আইপিএলের বাকি অংশ আয়োজন হতে পারে ইংল্যান্ডে। দেশটির কয়েকটি ক্লাব এমন প্রস্তাব দিয়েছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ডকে।

ইএসপিএনক্রিকইনফোর বৃহস্পতিবারের প্রতিবেদনে বলা হয়, এমসিসি, সারে ও ওয়ারউইকশায়ার এজন্য ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবি) কাছে চিঠি লিখেছে। তাদের মাঠে আইপিএলের ম্যাচ আয়োজনের প্রস্তাব ভারতীয় ক্রিকেট বোর্ডকে দেয়ার জন্য ইসিবির কাছে লিখেছে তারা।

ক্লাব তিনটির ঘরের মাঠ যথাক্রমে লর্ডস, দা ওভাল ও এজবাস্টন। সেপ্টেম্বরের দ্বিতীয়ার্ধে দুই সপ্তাহের মধ্যে টুর্নামেন্ট শেষ করার পরিকল্পনা তাদের। কাউন্টি ক্লাবগুলোর যুক্তি, আইপিএল হলে সেরা ছন্দে থেকে টি-টোয়েন্টি বিশ্বকাপে যেতে পারবেন বিশ্বের শীর্ষ ক্রিকেটাররা।

জৈব-সুরক্ষা বলয়ের মধ্যে থেকেও কয়েকজন করোনায় আক্রান্ত হওয়ার পর গত মঙ্গলবার স্থগিত করা হয় আইপিএলের এবারের আসর। বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি স্থগিত আসর নতুন করে শুরুর সম্ভাব্য সময় বা ভেন্যু নিয়ে কিছুই বলেননি।

আইপিএল আয়োজন করতে হলে বেশ কিছু চ্যালেঞ্জের মুখে পড়তে হবে কাউন্টি ক্লাবগুলোকে। কোয়ারেন্টিন আইন মেনে সারা বিশ্ব থেকে খেলোয়াড় নিয়ে আসা হবে কঠিন।


আরো সংবাদ



premium cement
চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’ কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি প্যারিসে ইরানি কনস্যুলেটে ঢুকে আত্মঘাতী হামলার হুমকিদাতা গ্রেফতার প্রেম যমুনার ঘাটে বেড়াতে যেয়ে গণধর্ষণের শিকার, গ্রেফতার ৫ ‘ব্যাংকিং খাতের লুটপাটের সাথে সরকারের এমপি-মন্ত্রী-সুবিধাবাদী আমলারা জড়িত’

সকল