২০ জুন ২০২১
`

বাংলাদেশ-শ্রীলঙ্কা ওয়ানডে সিরিজের সূচি চূড়ান্ত

-

টেস্ট সিরিজ হারের আবহ এখনো বিদ্যমান। এরই মধ্যে সেই শ্রীলঙ্কার বিরুদ্ধে বেজে উঠেছে ওয়ানডে সিরিজের দামামা। ইতোমধ্যে প্রকাশ করা হয়েছে দুই দলের ওয়ানডে সিরিজের সূচিও।

সিরিজটি ওয়ানডে সুপার লিগের অংশ। আগেই নির্ধারিত এই সিরিজের সময়সূচি এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে শ্রীলঙ্কা ক্রিকেট। ১৬ মে বাংলাদেশে আসবে শ্রীলঙ্কা। যদিও আগে জানা গিয়েছিল ১২ মে আসবে তারা। কিন্তু চার দিন দেরিতেই আসছে লঙ্কানরা। ওয়ানডে সিরিজ শেষে ২৯ মে দেশের উদ্দেশে রওনা দেবেন তারা।

আগের প্রাথমিক সূচি অনুযায়ী প্রথম ওয়ানডের তারিখ নির্ধারণ করা হয়েছিল ২২ মে। আনুষ্ঠানিক বিজ্ঞপ্তি অনুযায়ী প্রথম ওয়ানডে হবে এক দিন পর, ২৩ মে। দ্বিতীয় ওয়ানডে ২৫ মে। তৃতীয় ও শেষ ওয়ানডে ২৮ মে। তিনটি ম্যাচই ডে-নাইট। ম্যাচগুলো অনুষ্ঠিত হবে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে।

ওয়ানডে সিরিজের আগে ২১ মে সাভারে বিকেএসপিতে নিজেদের মধ্যে একদিনের প্রস্তুতি ম্যাচ খেলবে শ্রীলঙ্কা দল।

ওয়ানডে সুপার লিগে এটি হবে বাংলাদেশের তৃতীয় সিরিজ। ওয়েস্ট ইন্ডিজকে হোয়াইটওয়াশ করার পর নিজেরা হোয়াইটওয়াশ হয়েছে নিউজিল্যান্ডের বিপক্ষে।

এই টুর্নামেন্টে এখনো পয়েন্টের দেখা পায়নি শ্রীলঙ্কা। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে হোয়াইওয়াশ হওয়া সিরিজে মন্থর ওভার রেটের জন্য উল্টো ২ পয়েন্ট হারিয়েছে সাবেক বিশ্ব চ্যাম্পিয়নরা।



আরো সংবাদ