১৪ মে ২০২১
`

করোনায় স্থগিত আইপিএল

করোনায় স্থগিত আইপিএল - ছবি - সংগৃহীত

করোনা ভাইরাসের কারণে অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। একের পর এক ক্রিকেটার করোনায় আক্রান্ত হওয়ায় এমন সিদ্ধান্ত নিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

ভারতে করোনা ভাইরাসের অবস্থান এমনিতেই খুব খারাপ। প্রতিদিন আক্রান্ত ও মৃত্যুর হার আগের অনেক বেশি। অক্সিজেন অভাবে মারা যাচ্ছেন অনেকে। এমন অবস্থায় আইপিএল চলছে, তা নিয়ে সমালোচনা কম হয়নি। অনেক ক্রিকেটার নিজেদের সুরক্ষায় চলে যান নিজ দেশেও।

তারপরও চলছিল আইপিএল। গত সোমবার করোনার কারণে স্থগিত হয়ে যায় কলকাতা-বেঙ্গালুরু ম্যাচটি। খবর আসে কলকাতা নাইট রাইডার্সের দুজন ক্রিকেটার করোনা ভাইরাসে আক্রান্ত।

এর একদিন পর মঙ্গলবার চূড়ান্ত খবরই আসলো। এবার বিসিসিআই আইপিএলের চলমান আসরই স্থগিত করে দিল। কবে থেকে ফের শুরু হবে আইপিএলের বাকি অংশ, তা বিস্তারিত জানা যায়নি।



আরো সংবাদ


গাজার তৃতীয় টাওয়ার ধ্বংসের পর আরো বেশি রকেট নিক্ষেপ হামাসের (১৭৫৬১)এবারের মতো ক্ষতির শিকার ইসরাইল আর কখনো হয়নি : হামাস (১৪১১৮)দীর্ঘ প্রতীক্ষার পর পাকিস্তানে ঈদ হচ্ছে আজই (১১০৩২)ইসরাইলের পক্ষে দাঁড়াল ভারত, জাতিসঙ্ঘে ফিলিস্তিনের ‘বিশেষ নিন্দা’ (১০২৩৭)ফিলিস্তিনিদের আরো শক্তিশালী সমর্থন দেবে ইরানের আইআরজিসি (৯৭১০)এবার র‌্যামন বিমানবন্দরে হামাসের দূরপাল্লার ক্ষেপণাস্ত্র হামলা (৯৫৩২)ইসরাইলের পরমাণু কেন্দ্রের কাছে হামাসের ১৫ রকেট নিক্ষেপ (৮০৭১)ইসরাইল-ফিলিস্তিন যুদ্ধ বন্ধে যে উদ্যোগ নিচ্ছে জাতিসঙ্ঘ (৬৪৭৭)হামাসের রকেট হামলায় বিমান চলাচলের পথ পরিবর্তন ইসরাইলের (৫৯৫২)এখনো মূল ক্ষেপণাস্ত্র ব্যবহার করিনি : হামাস (৫৮৪৪)