১৪ মে ২০২১
`

ইমরুল কায়েসের সামনে নতুন সম্ভাবনা

ইমরুল কায়েসের সামনে নতুন সম্ভাবনা - ছবি- সংগৃহীত

বাহাতি ব্যাটসম্যান ইমরুল কায়েস ডাক পেয়েছেন আসন্ন বাংলাদেশ-শ্রীলঙ্কা এক দিনের আন্তর্জাতিক (ওডিআই) সিরিজে।

বাংলাদেশে অনুষ্ঠিতব্য এই সিরিজের প্রাথমিক দলে সুযোগ পেয়ে বেশ উচ্ছ্বসিত তিনি। সুযোগকে কাজে লাগানোর ব্যাপারেও আশাবাদী এই ক্রিকেটার।

২০১৯ সালের বাংলাদেশ-ভারতের প্রথম দিবা-রাত্রির টেস্টের পর থেকে জাতীয় দলের বাইরেই ছিলেন ক্রিকেটার ইমরুল কায়েস।

নতুন দলে সুযোগ পেয়ে রোববার এক ভিডিও বার্তায় ইমরুল নির্বচাকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। ভিডিওতে তিনি বলেন, ‘দেশের মাটিতে আসন্ন সিরিজ খেলার জন্য আমি ডাক পেয়ে বেশ অনুপ্রাণিত বোধ করছি।’

এর আগের দিন শনিবার বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) আসন্ন ওয়ানডে সিরিজের জন্য প্রাথমিক দল ঘোষণা করে।

গত ১০টি ওডিআই ম্যাচের দু’টি শতক ও দু’টি অর্ধশতকে দেখা পান ইমরুল। এর পাশাপাশি ২০১৮ সালে ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে ১৪৪ রান করেন এই ক্রিকেটার।

উল্লেখ্য, ওয়ানডে দলে সাকিবকেও রাখা হয়েছে।

বাংলাদেশের প্রাথমিক স্কোয়াড
তামিম ইকবাল, নাইম খান, ইমরুল কায়েস, লিটন দাস, সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদুল্লাহ রিয়াদ, আফিস হোসেন, মোসাদ্দেক হোসেন, শাক মেহেদি হাসান, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, নাসুম আহমেদ, মোহাম্মদ সাইফুদ্দিন, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, শরিফুল ইসলাম ও শহিদুল ইসলাম।

সূত্র : ইউএনবি



আরো সংবাদ


গাজার তৃতীয় টাওয়ার ধ্বংসের পর আরো বেশি রকেট নিক্ষেপ হামাসের (১৭৫৬০)এবারের মতো ক্ষতির শিকার ইসরাইল আর কখনো হয়নি : হামাস (১৪১১৮)দীর্ঘ প্রতীক্ষার পর পাকিস্তানে ঈদ হচ্ছে আজই (১১০৩১)ইসরাইলের পক্ষে দাঁড়াল ভারত, জাতিসঙ্ঘে ফিলিস্তিনের ‘বিশেষ নিন্দা’ (১০২৩৭)ফিলিস্তিনিদের আরো শক্তিশালী সমর্থন দেবে ইরানের আইআরজিসি (৯৭০৭)এবার র‌্যামন বিমানবন্দরে হামাসের দূরপাল্লার ক্ষেপণাস্ত্র হামলা (৯৫৩২)ইসরাইলের পরমাণু কেন্দ্রের কাছে হামাসের ১৫ রকেট নিক্ষেপ (৮০৭০)ইসরাইল-ফিলিস্তিন যুদ্ধ বন্ধে যে উদ্যোগ নিচ্ছে জাতিসঙ্ঘ (৬৪৭৭)হামাসের রকেট হামলায় বিমান চলাচলের পথ পরিবর্তন ইসরাইলের (৫৯৫১)এখনো মূল ক্ষেপণাস্ত্র ব্যবহার করিনি : হামাস (৫৮৪৪)