০৮ মে ২০২১
`

ম্যাচের আগের দিন দল ঘোষণা বিসিবির

চূড়ান্ত দল ঘোষণাতে বড্ড দেরি করল বিসিবি। - ফাইল ছবি

আগামীকাল বুধবার থেকে পাল্লেকেলে স্টেডিয়ামে প্রথম টেস্টে শ্রীলঙ্কার মুখোমুখি হবে সফরকারী বাংলাদেশ। দেশ ছাড়ার আগে প্রাথমিক দল ঘোষণা করেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড। কিন্তু চূড়ান্ত দল ঘোষণাতে বড্ড দেরি করল বিসিবি।

প্রথম টেস্টের জন্য আজ মঙ্গলবার ১৫ সদস্যের দল ঘোষণা করেছে দেশের ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা। অথচ ম্যাচ আগামীকাল। টেস্ট শুরুর আগের দিন হলো দল ঘোষণা, এমনটি শেষ কবে হয়েছে, তা গবেষণার বিষয়।

২১ জনের প্রাথমিক দল নিয়ে শ্রীলঙ্কায় গেছে বাংলাদেশ। চূড়ান্ত স্কোয়াডে বাদ পড়েছেন ছয়জন। তারা হলেন- শহিদুল ইসলাম, শুভাগত হোম, নুরুল হাসান সোহান, নাঈম হাসান ও সৈয়দ খালেদ আহমেদ।

ঘোষিত স্কোয়াডে নতুন মুখ পেসার শরিফুল ইসলাম। সাদা পোশাকে অভিষেক হওয়ার প্রতীক্ষায় আছেন তিনি।

প্রথম টেস্টের বাংলাদেশ দল :
মুমিনুল হক (অধিনায়ক), লিটন দাস, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম, তামিম ইকবাল, সাদমান ইসলাম, আবু জায়েদ রাহী, তাইজুল ইসলাম, নাজমুল ইসলাম শান্ত, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, এবাদত হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন, ইয়াসির আলী ও শরিফুল ইসলাম।



আরো সংবাদ


সাকিব করোনা নেগেটিভ, ফলের অপেক্ষায় মোস্তাফিজ লিচু পাড়তে না দেয়ায় খুন হলেন মামা আদালতে জামিন পাওয়া মানুষের অধিকার : বিশিষ্টজনদের অভিমত খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশ নেয়ার প্রয়োজন আছে কিনা প্রশ্ন তথ্য ও সম্প্রচারমন্ত্রীর আসাদকে রক্ষায় রাশিয়ার ইসরাইলি ড্রোন প্রযুক্তি ব্যবহার দূরপাল্লায় প্রাইভেটকারের রাজত্ব, রমরমা ব্যবসা কোম্পানীগঞ্জে সংঘর্ষের ঘটনায় দায়েরকৃত মামলায় আটক ৩ করোনার টিকা দ্বিতীয় ডোজ না নিলে কী হবে নোয়াখালীতে ইলেকট্রিক মিস্ত্রীকে পিটিয়ে হত্যা, আটক ২ কুষ্টিয়ায় ব্যবসায়ীদের সহযোগিতায় খাদ্যসামগ্রী বিতরণ করলেন হানিফ মুম্বাইয়ে ২৪ কোটি টাকার ইউরোনিয়ামসহ গ্রেফতার ২

সকল